Friday , September 20 2024
Breaking News
Home / Sports / বাংলাদেশকে হারানোর দিনেই দুঃসংবাদ পেল স্বগতিক দল ভারত

বাংলাদেশকে হারানোর দিনেই দুঃসংবাদ পেল স্বগতিক দল ভারত

পুনেতে বাংলাদেশকে হারিয়ে বিশ্বকাপের চারটি ম্যাচই জিতেছে ভারত। সেই সঙ্গে টুর্নামেন্টের হট ফেভারিটরা সেমিফাইনালের পথে একধাপ এগিয়েছে। তবে এরই মধ্যে একটি দুঃসংবাদ, ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার গোড়ালির ইনজুরি কিছুটা অস্বস্তির কারণ হতে পারে।

বাংলাদেশ ম্যাচে বোলিং করতে গিয়ে চোট পান হার্দিক। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, তারকা ক্রিকেটারকে দ্রুত বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়।

তার আঘাতের পরিমাণ এখনো জানা যায়নি। কিন্তু তাকে নিয়ে যাওয়া হয় জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ)। ইংল্যান্ডের একজন ডাক্তার তাকে সেখানে দেখতে পারেন। আগামী রবিবার বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে আরেকটি অপরাজিত নিউজিল্যান্ডের বিপক্ষে অনিশ্চিত হার্দিক পান্ড্য।

নিউজিল্যান্ডের বিপক্ষে স্বাগতিকদের ম্যাচটি অনুষ্ঠিত হবে ধর্মশালায়। কিন্তু ততদিনে হার্দিক সেরে উঠতে পারবেন বলে মনে করছে না বোর্ড। লখনউতে দলের সঙ্গে যোগ দিতে পারেন ভারতীয় অলরাউন্ডার।

বোর্ডের এক আধিকারিক সংবাদমাধ্যমকে বলেছেন, “হার্দিককে ব্যাঙ্গালোরে পাঠানো হয়েছে। তিনি এনসিএ-তে চিকিৎসা নিবেন। সেখানে হার্দিকের গোড়ালি পরীক্ষা করা হবে। ইংল্যান্ডের একজন চিকিৎসক তাকে দেখবেন। পরের ম্যাচে হার্দিকের খেলা কঠিন হয়ে পড়বে।

বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষে ইনিংসের নবম ওভারে বোলিং করতে গিয়ে চোট পান হার্দিক। তার বলে স্ট্রেট ড্রাইভে মা”রেন লিটন দাস। পা দিয়ে বল আটকাতে গিয়েছিলেন হার্দিক। এ সময় তিনি পড়ে যান।

হার্দিকের পুরো শরীরের ভার তার পায়ে পড়ে। তাতেই চোট পান ভারতীয় অলরাউন্ডার। ওই ম্যাচে বল করতে পারেননি তিনি। তখন ওভারের তিন বল বাকি ছিল। সেই তিনটি বলই বোল্ড করেন বিরাট কোহলি।

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, হার্দিককে স্ক্যানের জন্য নেওয়া হয়েছে। পরে হার্দিককে ড্রেসিংরুমে বসে থাকতে দেখা যায়। কথা বলতে পারল না। ব্যাট করার দরকার নেই। কিন্তু আজ সকালে তাকে বেঙ্গালুরু নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, গতকাল বাংলাদেশের দেওয়া ২৫৭ রানের টার্গেট ৫১ বল ও ৭ উইকেট হাতে রেখেই অতিক্রম করে রোহিত শর্মার দল। ম্যান অব দ্য ম্যাচ হন সেঞ্চুরিয়ান ব্যাটসম্যান বিরাট কোহলি। ৯৭ বলে ৬টি চার ও চারটি ছক্কায় ম্যাজিক ফিগার পূরণ করেন তিনি। জয় নিয়ে মাঠ ছাড়ার আগে ১০৩ রানে অপরাজিত ছিলেন তিনি।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *