Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রেমে সাড়া দেয়নি অভিনেত্রী শায়লা, অপ্রত্যাশিত কান্ড ঘটালেন যুবক

প্রেমে সাড়া দেয়নি অভিনেত্রী শায়লা, অপ্রত্যাশিত কান্ড ঘটালেন যুবক

ছোট পর্দার অভিনেত্রী শায়লা সাথীর প্রেমে সাড়া না দেওয়ায় স্পর্শকাতর স্থানেয হাত দেন মেহেদী হাসান সৈকত নামের এক যুবক।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৮ বছর পূর্তি উদযাপনের সময় বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরের সামনে এই শ্লীলতাহানির ঘটনা ঘটে।

অভিযুক্ত মেহেদী জবির দর্শন বিভাগের২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র। এ ঘটনায় ভুক্তভোগী শায়লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

নাটক বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্রী ও ছোট পর্দার অভিনেত্রী শায়লা সাথী বলেন, ‘এই ছেলেটি আমাকে অনেক দিন ধরে টিজ করে আসছে। কিন্তু আমি পাত্তা দিইনি। আজ বিশ্ববিদ্যালয় দিবসে আমি শান্ত স্কোয়ারে সুন্দর মুহূর্তটি ক্যাপচার করার জন্য নিজের ভিডিও করছিলাম। এ সময় মেহেদী হাসান সৈকত নামের ছেলেটি পেছন থেকে আমার স্পর্শকাতর স্থানে হাত দেয়। এরপর ভয়ে পাশে থাকা আমার ব্যাচমেট বন্ধু বিলাস দাসকে জানালে তাকেও মা’রধর করে সৈকত।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে অভিযুক্ত ছাত্র মেহেদী হাসান সৈকত সহকারী প্রক্টরদের সামনে বলেন, ওই মেয়েটিকে আমার পছন্দ হয়েছে। কিন্তু সে আমার ডাকে সাড়া দিচ্ছে না। এরপর সৈকত ক্ষমা চেয়ে বন্ড দিতে রাজি হন। পরে যোগাযোগ করা হলে তিনি এর বেশি কিছু বলতে চাননি।

এদিকে মেয়েটির শ্লীলতাহানি ঠেকাতে গিয়ে মারধরের শিকার নাট্য বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র বিলাস দাস বলেন, ‘আমার ব্যাচমেট বান্ধুবী নিজের ছবি ও ভিডিও করছিল। এ সময় মেহেদী হাসান সৈকত তার স্পর্শকাতর স্থানে স্পর্শ করে। এ সময় আমার বান্ধুবী আমাকে ভয় পেয়ে বিষয়টি জানালে সৈকত নামে ওই ছেলে আমার গায়েও হাত তোলে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি, সিসিটিভি ক্যামেরা দেখে অভিযোগের প্রমাণ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাটক বিভাগের ছাত্রী শায়লা সাথী বর্তমান সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী। মডেলিংয়ের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেন। এরপর মিউজিক ভিডিও ও নাটকে কাজ শুরু করেন। বর্তমানে ছোট পর্দায় নিজেকে ব্যস্ত রাখছেন এই অভিনেত্রী। ‘তোকে বউ বানাবো’, ‘আই হেট ইউ’, ‘গার্লফ্রেন্ডের বিয়ে’-এর মতো বিভিন্ন জনপ্রিয় নাটকে অভিনয় করে খ্যাতি অর্জন করেন তিনি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *