Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বাজারে পায়ের ওপর লাফ দিয়ে পড়লো শিং, প্রয়াত হলেন চিকিৎসক

বাজারে পায়ের ওপর লাফ দিয়ে পড়লো শিং, প্রয়াত হলেন চিকিৎসক

রংপুরে বাজারে গিয়ে মাছ কেনার সময় মাছের পাত্র হতে শিং মাছ পায়ের ওপর লাফিয়ে পড়ে কা’টা ফুটে যায়। এবং ঐ মাছটি কাঁটাসহ পায়ে বিঁধে ঝুলে যায়। মাছের কা’টার বি’/ষক্রি’য়ায় শাহ মাহমুদুল হাসান মুরাদ নামের ৩৮ বছর বয়সী উপজেলা প্রাণিসম্পদ চিকিৎসক প্রয়াত হয়েছেন। এই ধরনের অভূতপূর্ব ঘটনাটি ঘটে রংপুরের পীরগাছা নামক এলাকার একটি বাজারে। ঘটনাটি শোনার পর সেখানকার মানুষের মাঝে চিন্তার উদ্রেক করে।

শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলার ছাওলা ইউনিয়নের আদম (ফকিরবাড়ি) গ্রামে এ ঘটনা ঘটে। নি’/হ’ত চিকিৎসক ওই গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মো. শাহজাহান মিয়ার পুত্র। তিনি পাওটানাহাট দোকান মালিক ব্যবসায়ী সমিতির ১ নম্বর ব্লকের সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন ছাওলা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাদশা আলম।

জানা যায়, গত শুক্রবার উপজেলার পাওটানাহাটে মাছ কিনতে গিয়েছিলেন মুরাদ হাসান। মাছবাজারে গেলে শিং মাছ তার পায়ের ওপর লাফ দিয়ে পড়ে। এ সময় তার পায়ের ওপর শিং মাছটির কাঁ’টা বিঁ’ধে যায়। এতে তিনি প্রচ’ণ্ড ব্যথা পান।

তিনি মাছটি বিধে যাওয়ার প্রথম দিন তেমন কোনো গুরুতর ব্যথা বোধ না করলেও, পরবর্তী দিন মুরাদের পায়ের পাতাসহ পুরো পা ফুলে যায় এবং য’ন্ত্রনা বেড়ে যেতে থাকে। ব্যথা তীব্রতা নিলে তাকে গত শনিবার রাত ৯ টার দিকে মুরাদকে তার পরিবারের অন্য সদস্যরা চিকিৎসার জন্য রংপুরে অবস্থিত ডক্টরস ক্লিনিকে নিয়ে যায়। চিকিৎসারত অবস্থায় ঐ দিন রাত ১১টা ৩০ মিনিটের দিকে তিনি প্রয়াত হন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *