Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এমপি বাহারকে পূজা নিয়ে এই ধরনের বক্তব্য দিতে আমরা নিষেধ করেছি: স্বরাষ্ট্রমন্ত্রী

এমপি বাহারকে পূজা নিয়ে এই ধরনের বক্তব্য দিতে আমরা নিষেধ করেছি: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, পূজা সংক্রান্ত বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের মন্তব্য ব্যক্তিগত।

তিনি বলেন, এটা তার (বাহার) ব্যক্তিগত বক্তব্য। আমরা সবাই তাকে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছি। কুমিল্লায় সবাই হাই অ্যালার্টে তৈরি রয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

পূজার সময় গুজব ঠেকানোর বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুটি কয়েক মানুষ যারা বাংলাদেশ সৃষ্টিতেও বিরোধিতা করেছে এবং যারা কিছু ভালো কাজ করেন, তাদের বিরুদ্ধে কাজ করে। এই দুর্বৃত্তরা সংখ্যায় কম, তবুও ঘটনা ঘটিয়ে ফেলে। এজন্য আমাদের নিরাপত্তা বাহিনী সর্বদা তৎপর রয়েছে।

গুজ’ব ছড়িয়ে কেউ রেহাই পাবে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, এখন ডিজিটাল যুগ। সাইবার জগতে গুজব সহজেই ছড়িয়ে পড়ে। এ কারণে আমাদের পুলিশের সাইবার ইউনিট খোলা হয়েছে এবং সাইবার ইউনিট সক্রিয় রয়েছে। যারা গুজব ছড়াচ্ছে, আমরা তাদের দ্রুত শনাক্ত করছি। তাই তারা গুজব এড়াতে পারছেন না। আমাদের নিরাপত্তা বাহিনী সব দিকে নজর রাখছে।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ অক্টোবর কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি উপলক্ষে আয়োজিত সভায় সংসদ সদস্য বাহাউদ্দিন ‘ম”দমুক্ত পূজা’ করার কথা বলেন। এর মাধ্যমে তিনি সাম্প্রদায়িক ব্যঙ্গাত্মক বক্তব্য দেন এবং তার নিজের সাম্প্রদায়িক চেহারা উন্মোচিত করেন।

 

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *