Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি নেতাদের গ্রেফতার নিয়ে কড়া বার্তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতাদের গ্রেফতার নিয়ে কড়া বার্তা দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা উ/গ্রবাদ, স/ন্ত্রাস, জ/ঙ্গিবাদ নির্মূল করেছি। এখন যারা নির্বাচনে আসবেন তাদের জনপ্রিয়তা যাচাই করতে আসবেন। আমরা বিগত নির্বাচনে দেখেছি কেউ স/ন্ত্রাস করলে জনগণ জবাব দেবে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার আগে মাগুরা স্টেডিয়ামে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ এখন কোনো জ/ঙ্গিবাদ, স/ন্ত্রাসকে পছন্দ করে না। জনগণ সব দলের অংশগ্রহণে শান্তিপূর্ণ নির্বাচন চায়। যেখানে জনগণ তাদের ইচ্ছানুযায়ী ভোটাধিকার প্রয়োগ করবে। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আগাম নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ আনন্দঘন পরিবেশে নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি আরও বলেন, বিএনপি বা অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে পুলিশ হ/য়রানি করছে না। যাদের নামে নিয়মিত মামলা রয়েছে এবং যারা আসামি তাদেরই পুলিশ গ্রেপ্তার করছে। এখানে কে বিরোধী দল না অন্য দল তা দেখছে না পুলিশ। পুলিশ নিয়ম অনুযায়ী তাদের কার্যক্রম পরিচালনা করছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *