Friday , September 20 2024
Breaking News
Home / opinion / শেখ হাসিনাকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে খালেদা জিয়া যা বলেছিল, তার অর্থ মাত্র ২৪ ঘন্টা সময় আছে: সুলতান

শেখ হাসিনাকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে খালেদা জিয়া যা বলেছিল, তার অর্থ মাত্র ২৪ ঘন্টা সময় আছে: সুলতান

বাংলাদেশের আসন্ন নির্বাচন ঘিরে বিএনপি নানা দাবি করে আসছে, যার মধ্যে অন্যতম হলো দলটির নেত্রীকে মুক্ত করা। আজ এই নেত্রীর মামলায় আদালতে স্বাক্ষ্য গ্রহন হয়। এবার এই নেত্রীর বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সমালোচক সুলতান মির্জা। তার পোস্টটি হুবুহু তুলে ধরা হলো-

২০১৩ সালের ৪ঠা মে যৌবনা বিএনপির হট তারকা নেত্রী খালেদা মতিঝিলে শাপলা চত্তরে সামনে লক্ষাধিক বিএনপি জামাতিদের রেখে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উদ্দেশ্য করে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে যা বলেছিলো, তার সার্মেয় অর্থ ছিলো এটাই, মাত্র ২৪ ঘন্টা সময় আছে, এর মধ্যে পদত্যাগ করুন, অন্যথায় জনগন টেনে নামাবে, সেইফ এক্সিডের সময় পাবেন না।

অত:পর ২০১৪ সালের ৫ জানুয়ারী আস্ত একটা নির্বাচন করে শেখ হাসিনা ৫ বছর ক্ষমতা ভোগ করার পরেও জনগন টেনে নামাতে পারেনি, এর মধ্যে খালেদার রাজনৈতিক যৌবনের পতনের শুরু পুনরায় দেওয়ার আরেক আল্টিমেটাম অর্থ্যাৎ ২০১৫ সালের ৫ ই জানুয়ারীর পর থেকে ৯৩ দিনেই হয়েছে, হরতাল অবরোধ পুটকি মারা খাইয়া কোমায় চলে গেছে।

আজকে ২০২৩ সাল, খালেদা নাই, বিএনপির সেই যৌবন নাই, এখন একটি পড়ন্ত যৌবনের, ডুবন্ত দল বিএনপির নেতা হিসেবে কেউ কেউ যখন আল্টিমেটাম দেয়, তখন একজন আওয়ামী সমর্থক হিসেবে আমার কাছেই ঘেউ ঘেউ ছাড়া আর কিছুই মনে হয় না।

About bisso Jit

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *