Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ সময়ের ধারণ করা ভিডিও ছড়িয়ে দিলেন স্বামী, ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ সময়ের ধারণ করা ভিডিও ছড়িয়ে দিলেন স্বামী, ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

নারায়ণগঞ্জে সাবেক স্ত্রীর দায়ের করা ‘প”র্নো’গ্রা”ফি’র মামলায় ইউসুফ আলী (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার দুপ্তরা ইউনিয়নের গিরদা চৌধুরীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইউসুফ ওই এলাকার লতিফ খন্দকারের ছেলে।

এর আগে সোমবার রাতে ইউসুফ আলীর সাবেক স্ত্রী আড়াইহাজার থানায় ‘প”র্নো”গ্রাফি’র মামলা করেন।

মামলার সূত্র জানায়, ২০১৩ সালের সেপ্টেম্বরে ইউসুফ আলীর বিয়ে হয়। তাদের ৯ বছরের একটি ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই ইউসুফ তার স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

চার বছর আগে ইউসুফ বিদেশে যান। কিন্তু স্ত্রী-সন্তানের ভরণ-পোষণ দেননি। বিদেশ থেকে ফেরার পর স্ত্রীর ওপর নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেন ইউসুফ। বিষয়টি এলাকার প্রবীণদের জানানো হলে সালিশ অনুষ্ঠিত হয়। সুরাহা না হওয়ায় গত বছরের ১১ নভেম্বর ইউসুফকে তালাক দেন স্ত্রী। এরপর থেকে ইউসুফ তাকে বিভিন্নভাবে হত্যার হুমকি দিয়ে আসছিল। এক পর্যায়ে তাদের অ’ন্ত’র’ঙ্গ মুহূ’র্তের ভিডিও ও ছবি ফেসবুক, ইউটিউব ও টিকটকের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসান জানান, পর্নোগ্রাফি মামলার পর ইউসুফ আলীকে আটক করেছে পুলিশ। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *