Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / স্ত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস অভিষেকের, সাড়া ফেলল অনলাইনে

স্ত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস অভিষেকের, সাড়া ফেলল অনলাইনে

বলিউড জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ১ নভেম্বর ৪৮ বছরে পা দেন তিনি। বিশেষ এই দিনকে ঘীরে প্রতি বছরই নানা আয়োজন করতে দেখা যায় তাকে। আর এরই জের ধরে এ বছরেরও ঘটেনি তার ব্যতিক্রম। এবারেও বেশ ঘটা করে স্বামী-মেয়ের সঙ্গে ৪৮তম জন্মদিন উদযাপন করেছেন বলিউড গুণী এই অভিনেত্রী। ইতিমধ্যে সেই ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ছবিতে মা-মেয়েকে একই সাজে দেখা গেছে। মাথায় ফুলের টিয়ারা পরেছেন ঐশ্বরিয়া এবং আরাধ্যা। এদিন অভিষেক এবং আরাধ্যার সঙ্গে ছবি শেয়ার করে ঐশ্বরিয়া লেখেন, ‘আমি তোমাদের সবসময়ের জন্য অনেকটা ভালোবাসি’।

এরপরই জন্মদিনর দিন নিজের মা এবং মেয়ের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী। মা-কে অগাধ ভালোবাসা জানিয়ে ছবি শেয়ার করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

স্ত্রীর জন্মদিনে একরাশ ভালোবাসা উজাড় করে ছবি পোস্ট করে অভিষেক বচ্চন। লেখেন, ‘শুভ জন্মদিন স্ত্রী! ধন্যবাদ পাশে থাকার জন্য। তুমি আমাদের সম্পূর্ণ করেছ। আমরা তোমাকে ভালোবাসি’।

মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। শুরু হয়ে গেছে ছবির শ্যুটিংও। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। মণিরত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্র নন্দিনী।

উল্লেখ্য, ১৯৯৭ সালে তামিল সিনেমা ‘ইরুভার’এর মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন ঐশ্বর্যা রাই। তবে মিডিয়া জগতে তার আগমন ঘটে ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের মাধ্যমে। বর্তমানেও সংসার সামলানোর পাশাপাশি বেশ জনপ্রিয়তার সাথে কাজ করে যাচ্ছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *