Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যৌবনের জোশে একবারই এই কাজ করেন সানি, নিজেই দিলেন সেই অজানা তথ্য

যৌবনের জোশে একবারই এই কাজ করেন সানি, নিজেই দিলেন সেই অজানা তথ্য

গদর ২-র বাঁধভাঙা সাফল্যের পর বলিউডের অন্যতম ‘ওয়ান্টেড’ তারকা সানি দেওল। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, এমনিতে মদ না ছুঁলেও যৌবনের ‘জোশে’ একবারই মদ চেখে দেখেছিলেন সানি।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন অনুসারে, জোশে পরে একবার অ্যালকোহল পানের চেষ্টা করেছিলেন, কিন্তু অভিজ্ঞতাটি সানি দেওলের সাথে ভালভাবে বসেনি। তিনি লন্ডনে গিয়ে ‘সমাজের অংশ হওয়ার চেষ্টা’ করার চাপে পান করেন।

অভিনেতা বললেন, ‘ইশ! ঘৃণ্য, তিক্ত, দুর্গন্ধময়…। এটা খেলে মাথা ঘোরা যায়। কেন খাব?

অভিনেতার মতে, তার বাবা তার সম্পর্কে তেমন কিছু জানেন না। কঠোর শাসনে বড় হয়েছেন সানি। যাইহোক, তিনি তার ইচ্ছামত সবকিছু করার সুযোগ পেয়েছেন। তবে অভিনেতা স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি কখনই অ্যালকোহল পছন্দ করেন না, তাই তিনি তার দূরত্ব বজায় রেখেছিলেন।

সানি আরও জানান, একবার তাঁর ছোট ছেলে রাজবীর এক বোতল বিয়ার খেয়ে বাড়িতে আসেন। সানি ভেবেছিলেন তার ছেলে মাতাল হয়ে বাড়ি ফিরেছে। তার দুই ছেলে কখন মদ্যপান শুরু করেছে সে সম্পর্কে তার কাছে কোনো তথ্য নেই।

চলতি মাসের গোড়াতেই আমির খান প্রোডাকশনের পক্ষে আনুষ্ঠানিক বিবৃতি জারি করে বলা হয়, ‘আমি আর আমির খান প্রোডাকশনের প্রত্যেক সদস্য দারুণ উত্তেজিত। আমাদের আগামী ছবির নায়ক সানি দেওল, পরিচালনায় রাজ কুমার সন্তোষী। ছবির নাম ‘লাহোর ১৯৪৭’।

আমরা প্রতিভায় পরিপূর্ণ সানির সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। রাজ কুমার সন্তোষী আমার প্রিয় পরিচালকদের একজন। আমরা এই সফর শেষে দুর্দান্ত কিছু দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। আমি আপনাদের সবার আশীর্বাদ চাই।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *