Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মমতাকে নিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য, ফুটপাতের ভাতের হোটেল থেকেই আসেন আলোচনায়

মমতাকে নিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য, ফুটপাতের ভাতের হোটেল থেকেই আসেন আলোচনায়

মমতা গঙ্গোপাধ্যায় ওরফে নন্দিনী দিদি নামে এক তরুণী কলকাতায় পাইস নামে একটি হোটেল চালিয়ে জনপ্রিয়তা পান। সেই জনপ্রিয়তাই তাকে নিয়ে যায় অভিনয় জগতে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন অনুসারে, ডালহৌসির অফিস পাড়ায় ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়া সুন্দরী নন্দিনীকে ভাতের হোটেল চালাতে দেখে চোখ আটকে যায় এক ফুড ভ্লগারের। সেই ভিডিও ভাইরাল হতেই চারদিকে ছড়িয়ে পড়ে নন্দিনীর পরিচয়। দোকানে জমতে থাকে ক্রেতাদের ভিড়।

সুযোগটি কাজে লাগিয়ে নানা মাধ্যমে নিজেকে আলোচনায় টিকিয়ে রাখেন তিনি। কখনও দোকানে আসা গ্রাহককে চড় মেরে, তো কখনও বাবার ওপর অকথ্য ভাষায় চিৎকার করে আবার কখনও ইউটিউবারদের সঙ্গে তর্কে জড়িয়ে।

তাকে ঘিরে এই আলোচনা পৌঁছেছে টালিগঞ্জে। যেখানে তিনি ‘তিন সত্যি’ নামের একটি ছবিতে নায়িকা হিসেবে কাজ করবেন। জানা গেছে, ছবিতে নন্দিনীর চরিত্রের নাম নিলাক্ষী। পেশায় একজন লেখক। কিংবদন্তি সাবিত্রী চ্যাটার্জিও রয়েছেন এই সিনেমায়।

নন্দিনী দিদি সম্পর্কে জানা যায়, তিনি নিজের দোকানের পাশাপাশি অন্যের দোকানেও হাজির হচ্ছেন। তিনি কলকাতা রেস্তোরাঁ চেইন – ডব্লিউ টিএফের নতুন ব্রাঞ্চ উদ্বোধনও করেছেন তিনি। এছাড়াও অংশ নিয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’-এ। যা তার ক্যারিয়ারেও ইতিবাচক প্রভাব ফেলে।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’-এ এসে বলেছিলেন যে তার পরিবারটি বিভিন্ন উত্থান-পতনের মধ্য দিয়ে গেছে। তিনি নিজেও অসুস্থতার কারণে দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন। বাবা চাকরি হারালে তারাও আর্থিক সংকটে পড়ে। কিন্তু সময় এখন ধীরে ধীরে বদলে যাচ্ছে। ডালহৌসি ছাড়াও আরও কিছু জায়গায় পাইস হোটেল খোলার পরিকল্পনাও করেছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *