Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কি লাভ সমিতি রেখে আপনাদের কাজটা কি: ওমর সানী

কি লাভ সমিতি রেখে আপনাদের কাজটা কি: ওমর সানী

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ওমর সানী। বর্তমানে ব্যবসা নিয়ে ব্যস্ত থাকলেও ভালো গল্প পেলে সিনেমায় ফিরবেন বলে জানান তিনি। এ ছাড়া চলচ্চিত্র জগতের নানা বিষয় নিয়ে ফেসবুকে লেখেন দর্শকের কাছে জনপ্রিয় এই অভিনেতা।

সোমবার (১৬ অক্টোবর) সকালে ওমর সানী তার ফেসবুক পোস্টে লেখেন, কিছু লোক যাচ্ছে তাই বলছে, আমরা ও আমাদের সমিতিও দেখে কিন্তু তারা না দেখার ভান করে অথচ আমরা কিছু বলি না। সময় এক সময় ফিরিয়ে দিবে কি লাভ সমিতি রেখে আপনাদের কাজটা কি?

ওমর সানী একসময় ঢালিউডে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরুতে নায়ক হিসেবে অভিনয় করলেও শেষ পর্যন্ত খলনায়কে পরিণত হন। তাকে এখন আর তেমন অভিনয় করতে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি। সম্প্রতি নতুন একটি সিনেমায় অভিনয় করছেন ওমর সানী।

নতুন এই সিনেমা প্রসঙ্গে ওমর সানী বলেন, পরিচালক ইকবাল হঠাৎ একদিন আমার রেস্টুরেন্টে আসেন। শোনাতে থাকে তার সিনেমার গল্প। আমি প্রথমে গল্পটা শুনতে চাইনি। কিন্তু ইকবাল যখন বললেন, ‘ডেডবডি’ ছবির গল্পটা খুব ভালো। সিনেমার নাম শুনেই আমি চিৎকার করে উঠলাম। গল্পটা সত্যিই দারুণ। তাই কাজ করতে রাজি হয়ে গেলাম।

এ সিনেমায় ওমর সানির সঙ্গে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চিত্রনায়ক জিয়াউল রোশন, অভিনেতা শ্যামল মাওলা, রাশেদ মামুন অপুসহ আরও অনেকে। কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী অন্বেষা রায় (এনি)।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *