Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অপু বিশ্বাসের ভিডিও ভাইরাল (ভিডিও)

অপু বিশ্বাসের ভিডিও ভাইরাল (ভিডিও)

মঞ্চে নাচের জন্য ভারতের আসামের স্থানীয় একটি গ্রামে গিয়েছিলেন অভিনেত্রী অপি বিশ্বাস। A2Z মিউজিক সেন্টার নামের একটি ইউটিউব চ্যানেলে সেই নাচের একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে অপমানিত অপু, হাজারো বাজে মন্তব্যের বন্যা বইছে। বাংলাদেশ থেকে অপু বিশ্বাসকে আমন্ত্রণ নিয়ে যাওয়া হয়। ভিডিওটিতে সেখানে দর্শকদের মধ্যে অপুকে নিয়ে বেশ তোলপাড় দেখা যাচ্ছে। এটুজেট মিউজিক সঙ্গীত সেন্টার

এর কারণ অপু বিশ্বাস ভালো নাচতে পারেননি। আর অপু বিশ্বাসের ফিগার সহ্য করতে পারেননি দর্শকরা।

পরে, যখন সেই মঞ্চের নাচের কিছু অংশ A2Z মিউজিক সেন্টার নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়, তখন পর্যন্ত ভিডিওটি ৮,৪২২,৩৬৪ বার ভিউ হয়েছে। তবে মন্তব্যগুলো পড়লে নিশ্চয়ই বুঝতে পারবেন সবাই এখানে অপুকে দেখতে নয়, অপুকে অপমান করতে এসেছে।

অপু বিশ্বাসের খারাপ ফিগার নিয়ে মাহুজ্জল ৮১ নামের এক ব্যক্তি মন্তব্য করেছেন, এই যদি নায়িকার ফিগার হয়, তাহলে উত্তরার হিজলা সোনিয়াকে অপছন্দ করব কিভাবে???

মুন্সী তারেক নামে আরেকজন মন্তব্য করেন, আমি প্রায় এক ঘণ্টা এভাবে স্তব্ধ হয়ে ছিলাম কারণ কী দেখছি, গাঁ/জা সেবনের কারণে কি উল্টো কিছু দেখছি, সবার মন্তব্য পড়ে বুঝলাম গাঁ/জা খেলেও ঠিক দেখেছি! সবার মন্তব্য দেখে বুঝলাম সবাই আমার মতই অবাক। পুরো চিন্তাটাই বদলে গেছে। এটা কিছু হলো!

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *