Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চুপিসারে বাংলা সিনেমার আরেক অভিনেত্রীর বিয়ে, ১৫ বছর পর প্রকাশ্যে স্বামী-সন্তান

চুপিসারে বাংলা সিনেমার আরেক অভিনেত্রীর বিয়ে, ১৫ বছর পর প্রকাশ্যে স্বামী-সন্তান

এখন সেই সময়। তিনি তার স্বামী ও সন্তানকে জনসমক্ষে নিয়ে আসেন। মেয়ের জন্মদিনে ১৫ বছর আগে তার বিয়ের খবর জানিয়েছিলেন তিনি। গোকতাল (১৪ অক্টোবর) ছিল মেয়ে মেরিনা মারিশ অনাহিতার দ্বিতীয় জন্মদিন। শোবিজ অঙ্গনের তারকাদের সঙ্গে জন্মদিন পালন করলেন নিঝুম। এই উপলক্ষে তিনি স্বামী চলচ্চিত্র নির্মাতা রাহুল রোশনকে সবার সাথে পরিচয় করিয়ে দেন।

নিঝুম রুবিনা বলেন, ‘প্রফেশনাল ক্যারিয়ার আর ব্যক্তিগত জীবন আলাদা। আমি সব সময় বলেছি, আমার ব্যক্তিগত জীবন নিয়ে সাংবাদিক ভাইদের অবশ্যই ফোন করব। আজ মেয়ের জন্মদিন, আমরাও খুশি। তাই এমন আনন্দঘন পরিবেশে সুখবর দিচ্ছি।

নিঝুম রুবিনা রাহুল রোশন

এসএসসির পর বিয়ে হলেও স্বামীর সহযোগিতায় পড়াশোনা শেষ করেন এ অভিনেত্রী। তিনি বলেন, ‘আমার স্বামী নিঃসন্দেহে একজন ভালো মানুষ। তার সবসময় সমর্থন ছিল। বিয়ের পর ঢাকায় এনে কলেজে ভর্তি করান, হাতে কলমে সব শিখিয়ে দেন। আজ (গতকাল) আমি আমার স্বামী ও সন্তানদের সবার সাথে পরিচয় করিয়ে দিতে পেরে খুবই আনন্দিত।’

 

2013 সালে, পরিচালক জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালদোসা যায় না’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন নিঝুম রুবিনা। এরপর অভিনয় করেন ‘আনেক সাধনার পরী’, ‘মেঘকন্যা’, ‘বেসামাল’ ছবিতে। নিঝুম রুবিনা বর্তমানে দুটি সিনেমায় অভিনয় করছেন। একটি আজিম খানের ‘দুই মা’, অন্যটি আনোয়ার শিকদার টিটোনের ‘বন্ধু তুমি আমার’।

এ ছাড়া গত সেপ্টেম্বরে ‘লিপস্টিক’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। কামরুজ্জামান রোমান পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পূজা চেরি, জায়েদ খান, আদর আজাদ প্রমুখ।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *