Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে যে কথা বললেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির

এবার প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে যে কথা বললেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় থেকে স্বচ্ছ ভোট দেবেন, এটা বিশ্বাস করার মতো পাগল বাংলাদেশে নেই। কারণ তিনি বারবার ধোঁকা দিয়ে, বোকা বানিয়ে তামাশা করেছেন।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে রাজশাহী মহানগরীর সাহেব বাজারে ইসলামী আন্দোলন রাজশাহী মহানগর শাখা আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘২০২৪ সালে জাতীয় নির্বাচন নিয়ে মায়াকান্না শুরু হয়েছে। আবার ধোঁকা দেবেন, আর সেই ধোঁকায় মানুষ পা রাখবে, এত বোকা বাংলাদেশের মানুষ হয়নি। জাতীয় সরকারের অধীনে হতে হবে আগামী নির্বাচন।’

আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের রাজশাহী মহানগর সভাপতি হাফেজ মাওলানা মুরশিদ আলম ফারুকী, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মদ সিদ্দিকুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সেক্রেটারি মানসুর আহমাদ সাকী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সেক্রেটারি ইউসুফ আহমাদ মানসুরসহ জেলা ও মহানগরের নেতারা।

বক্তারা বলেন, স্বাধীনতার ৫৩ বছর পরও স্বাধীনতার স্লোগান ‘সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার’ প্রতিষ্ঠার কোথাও কোনো লেশমাত্র নেই। ক্ষমতাসীন নেতা ও আমলারা দেশের কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের টাকা আত্মসাৎ করে বিদেশে বেগমপাড়া সৃষ্টি করেছেন। দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। বিদ্যুৎ-গ্যাসসহ নিত্যপণ্যের দাম ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *