Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়া অসুস্থ মরে মরে, তারপরেও মাকে দেখতে আসে না কেন: প্রধানমন্ত্রী

খালেদা জিয়া অসুস্থ মরে মরে, তারপরেও মাকে দেখতে আসে না কেন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার (তারেক রহমান) মা এতটাই অসুস্থ, বিএনপি নেতারা অনশন করছেন। বিএনপি নেতাদের কাছে আমার প্রশ্ন ছেলে কেন মাকে দেখতে আসে না। আপনারা অনশন করেছেন, ছেলে মাকে দেখতে আসে না। মা (খালেদা জিয়া) এত অসুস্থ মরে মরে। তিনি নাকি যে কোন সময় মারা যাবেন। বয়স হয়েছে। অসুস্থও। তারপরেও মাকে দেখতে আসে না কেন? আমি তাকে বলবো মাকে এসে দেখতে।

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর কাওলা এলাকায় সিভিল এভিয়েশন গ্রাউন্ডে আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়ার বোন আমার কাছে এসে কাঁদলেন। আমি সাজা স্থগিত করেছি। এখন তারা বিদেশে খালেদা জিয়ার চিকিৎসার জন্য অনশন করছেন। সকালে অনশনের আগে সকালে কি নাস্তা করে এসেছেন?অনশনের পর রাতে ভাত কি খাবেন? নাটকের একটা সীমা আছে। কত ঘন্টা অনশন?

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকা অবস্থায় আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হ/য়রানি করেছেন। খালেদা জিয়া বলেন, গোপালগঞ্জের নাম মুছে ফেলা হবে। জয় বাংলা স্লোগান প্রতিষ্ঠিত হয়েছে। ইতিহাস মুছে ফেলতে চাইলে মুছে ফেলা যাবে না।

এর আগে সমাবেশে যোগ দেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। এরই মধ্যে নেতাকর্মীরা প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে জনসভাস্থলে এসেছেন। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা এবং জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন আসনের প্রার্থীরা তাদের কর্মীদের নিয়ে জনসভাস্থলে আসেন।

গত ৭ অক্টোবর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন উপলক্ষে আওয়ামী লীগ বেসামরিক বিমান চলাচল গ্রাউন্ডে জনসভার আয়োজন করে। কিন্তু টানা বৃষ্টির কারণে কর্মীদের দুর্ভোগ ও সমর্থকদের হতাশার কথা বিবেচনা করে জনসভা স্থগিত করে শনিবারের দিন ধার্য করা হয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *