Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাদেরের তলে তলে সবকিছু হয়ে গেছে বলা নিয়ে ভিন্ন এক মন্তব্য করে বসলেন ফখরুল

কাদেরের তলে তলে সবকিছু হয়ে গেছে বলা নিয়ে ভিন্ন এক মন্তব্য করে বসলেন ফখরুল

আওয়ামী লীগ নেতারা বারবার বলছেন তলে তলে সব হয়ে গেছে। আসলে কিছুই হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সমগ্র গণতান্ত্রিক বিশ্ব আজ তাদের ক্ষমতা থেকে সরে দাঁড়ানোর বিষয়টি স্পষ্ট করছে। সুষ্ঠু ও অবাধ নির্বাচন করতে বলছে।

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সব নেতা অনশন কর্মসূচিতে শুধু সংহতি প্রকাশ করেননি। খালেদা জিয়ার মুক্তি ও সরকার পদ থেকে না সরানো পর্যন্ত তারা বিশ্রাম নেবেন না বলে অঙ্গীকার করেছেন। এই সরকার অনির্বাচিত সরকার। তারা ঘোষণা করেছে বিএনপি আমাদের শত্রু। অর্থাৎ তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

তিনি বলেন, গণতন্ত্রে বিশ্বাস করলে কোনো রাজনৈতিক দলকে শত্রু বলতে পারে না। তিনি বলেন, আওয়ামী লীগ আইনের শাসনে বিশ্বাস করে না। শুক্রবার নরসিংদীতে আইন ভঙ্গের মাধ্যমে দুই ছাত্রনেতাকে গ্রেপ্তার করেছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ঢাকায় ৩ ঘণ্টার অনশন করেছে দলটি। সকাল ১১টায় অনশন শুরু হয়। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের মধ্য দিয়ে অনশন শেষ হয়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *