Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি করবে না, ভোট পাবে না: কাদের সিদ্দিকী

বিএনপি করবে না, ভোট পাবে না: কাদের সিদ্দিকী

বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেন, নৌকার মার্কাওয়ালারা মনে করেন, মার্কা পেলেই পাস করবেন। আর না, নৌকা পেলে পাস হবে না। এবার গামছাও আছে, লাঙলও আছে। ধানের শীষ নেই তাতে কি? আনারস মার্কা নিয়ে দাঁড়াবে, পাখি মার্কা নিয়ে দাঁড়াবে। যার ইচ্ছা সেই দাঁড়াতে পারবে, কাউকে উপেক্ষা করা হবে না, জনগণ যাকে খুশি ভোট দেবে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দরিয়াপুর সাহাবুদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, প্রয়োজনে ৩০০ আসনে নির্বাচন করব। বিএনপি করবে না, ভোট পাবে না, ভোট পাবে না,, আমার গামছা নিয়ে নির্বাচন করব।

তিনি আরও বলেন, নির্বাচনে কে আসবে না আর কে আসবে না সেটা বড় কথা নয়। শেখ হাসিনাকে বলা হয়েছে আমরা কেন্দ্রে ভোটার চাই। শত, হাজার হাজার ভোটার যদি কেন্দ্রে গিয়ে ভোট দেন, তাহলে নির্বাচনে কে উপস্থিত থাকবেন আর কে থাকবেন না তা নিয়ে কোনো চিন্তা নেই।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, ধানের শীষের শীষওয়ালারা বাংলাদেশ চায় না। তারা মনে করেন জিয়াউর রহমান বাংলাদেশের রাষ্ট্রপতি ছিলেন, তিনি কেবল নেতা। কিন্তু আমি জিয়াউর রহমানকে নেতা হিসেবে মেনে নিতে পারি না, আমার নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমি তার ডাকে যু/দ্ধ করেছি। জিয়াউর রহমানকে ত/তক্ষণ মানি, যতক্ষণ তার নেতা শেখ মুজিবুর রহমান। জিয়াউর রহমান যদি নেতা হন, শেখ মুজিব কিছুই না, তবে জিয়াউর রহমানও আমার কাছে কিছুই না।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক আবদুস ছবুর মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিব প্রমুখ।

 

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *