Friday , October 18 2024
Breaking News
Home / Countrywide / সংসদ সদস্যকে জড়িয়ে আপত্তিকর পোস্ট, অবশেষে গণজাগরণ মঞ্চের নেতা গ্রেপ্তার

সংসদ সদস্যকে জড়িয়ে আপত্তিকর পোস্ট, অবশেষে গণজাগরণ মঞ্চের নেতা গ্রেপ্তার

সম্প্রতি গাজীপুর-৩ আসনের সংসদ সদস্যকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমকে আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় অবশেষে গ্রেপ্তার হলেন সেই গণজাগরণ মঞ্চের নেতা আনোয়ার হোসেন। এর আগে তার বিরুদ্ধে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দায়ের করেন ব্যবসায়ী মো. হালিম পালোয়ান। আর এ মামলায় দীর্ঘদিন পালিয়ে থাকার পর গতকাল সোমবার রাতে গাজীপুরের শ্রীপুর পৌর শহরের জিন্নাত সুপার মার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। আনোয়ার শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের মৃত সুলতান উদ্দিনের ছেলে এবং উপজেলা গণজাগরণ মঞ্চের আহ্বায়ক।

এর আগে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এবং ব্যবসায়ী মো. হালিম পালোয়ানকে জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয় আনোয়ার হোসেন।

মামলা সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন বিভিন্ন সময় ব্যবসায়ী হালিম পালোয়ানকে জড়িয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়ে আসছিলেন। গত ৫ সেপ্টেম্বর বিকেলে তিনি তার ব্যক্তিগত ‌‘আনোয়ার হোসেন’ নামক ফেসবুক আইডি থেকে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য এবং ব্যবসায়ী হালিম পালোয়ানকে জড়িয়ে মিথ্যা, বানোয়ট, মানহানিকর এবং আপত্তিকর পোস্ট দেয়।

পোস্টটি ফেসবুকে ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এতে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কাও দেখা দেয়। এ ঘটনায় হালিম পালোয়ান বাদী হয়ে গত ১০ অক্টোবর শ্রীপুর থানায় আনোয়ারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রিপন আলী খান জানান, সংসদ সদস্যের বিরুদ্ধে আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে মামলা দায়ের হওয়ার পর দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন আনোয়ার। তবে পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

About

Check Also

বিদেশ যেতে পারলেননা তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন: আটকে দেয়া হলো বিমানবন্দরে

তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী অভিযোগ করেছেন, তাকে বিদেশে যেতে বাধা দিয়ে বিমানবন্দর থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *