Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ডিসি-এসপিদের উদ্দেশ্য করে যে বার্তা দিলেন ইসি আহসান হাবিব

ডিসি-এসপিদের উদ্দেশ্য করে যে বার্তা দিলেন ইসি আহসান হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার মো. জেনারেল (অব.) মোঃ আহসান হাবীব খান বলেন, আপনাদের অনেকেরই নির্বাচন পরিচালনার অভিজ্ঞতা আছে। আবার কারো কারো নেই। আমি আশা করি এই প্রশিক্ষণের পরে সবাই সমানভাবে আত্মবিশ্বাসী হবে এবং একটি সুন্দর গ্রহণযোগ্য নির্বাচন দেবে।

শনিবার চার বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, ডিআইজি, পুলিশ সুপার এবং নির্বাচন কমিশন সচিবালয়ের আঞ্চলিক ও জেলা নির্বাচন ব্যবস্থাপনা প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে আহসান হাবীব এসব কথা বলেন।

ডিসি-এসপিদের উদ্দেশে আহসান হাবীব বলেন, আমার দৃষ্টিতে আপনারা মাঠ পর্যায়ে নির্বাচন কমিশনের বিশ্বস্ত সহকারী এবং আপনারা আমাদের প্রতিনিধিত্ব করেছেন। আমাদের শপথ নেবার পর সহশ্রাধিক নির্বাচনে শতভাগ নিরপেক্ষতা বজায় রেখে আন্তরিকতার সাথে রিটার্নিং অফিসারকে সহযোগিতা করেছেন। যার ফলশ্রুতিতে উৎসব মুখর পরিবেশে প্রতিটি নির্বাচনই কোনো প্রকার সহিংসতা ছাড়াই সুষ্ঠু ও গ্রহণযোগ্য হয়েছে।সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ।আগামীতেও এ ধরনের ধারা বজায় থাকবে বলে আমি আন্তরিকভাবে বিশ্বাস করি।

তিনি বলেন, আমি অতীত নিয়ে আলোচনা/সমালোচনা পছন্দ করি না। তবে আসুন অতীত থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুষ্ঠু নির্বাচনের উদাহরণ তৈরি করি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *