Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আজরাইল বিএনপি নেতাদের গলা টিপে ধরবে: কাদের

আজরাইল বিএনপি নেতাদের গলা টিপে ধরবে: কাদের

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘তত্ত্বাবধায়ক সরকার মরে ভূত হয়ে গেছে।এ ভূত মাথা হতে নামান। তত্ত্বাবধায়ক সরকার এখন আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত। আর চোখে দেখা যাবে না। নির্বাচনে আসুন, নইলে সব হারাবেন। মির্জা ফখরুল ইসলাম বলেন, আওয়ামী লীগের সময় শেষ। কিন্তু সত্য হলো বিএনপি ও ফখরুলের সময় শেষ। আজরাইল বিএনপি নেতাদের গলা টিপে ধরবে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে সোনারগাঁ থানা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মির্জা ফখরুল বলেছেন ঢাকাকে অচল করে দেওয়া হবে। আমরা বলতে চাই, দেশের মানুষ আগামীতে বিএনপিকে অচল করে দেবে। বিএনপিকে রুখতে এই নারায়ণগঞ্জই যথেষ্ট।

তিনি বলেন, “নারায়ণগঞ্জের মানুষ ভুল করে না। তিনি (প্রধানমন্ত্রী) নারায়ণগঞ্জকে অনেক দিয়েছেন। আশা করি নারায়ণগঞ্জের মানুষ প্রতিদান দেবেন। ভবিষ্যতে আরও দেবেন।

দুই সেলফিতে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দুই সেলফিতে তাদের ঘুম হারাম হয়ে গেছে। ভারতে জি সামিটে প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি এবং আমেরিকায় নৈশভোজে সবকিছু পরিষ্কার হয়ে গেছে। তাই এখন জ্বলছে বিএনপি। পদ্মা সেতু, চট্টগ্রাম টানেল, এলিভেটেড এক্সপ্রেস, একদিনে শতাধিক সেতু উদ্বোধনে বিএনপির অভ্যন্তরীণ দহন শুরু হয়েছে। বিএনপির সঙ্গে কোনো আপস হবে না। আপনারা জনগণের শত্রু। আওয়ামী লীগ জনগণের শত্রুর সঙ্গে আপস করবে না।

এ সময় পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান উপস্থিত ছিলেন। এমপি নজরুল ইসলাম বাবু, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মইনুল হাসান নিখিলসহ নারায়ণগঞ্জ জেলা ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *