Friday , September 20 2024
Breaking News
Home / National / গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার, পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি অভিনেত্রীর

গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার, পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি অভিনেত্রীর

একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির অভিযোগের ভিত্তিতে ১২ লাখ টাকা প্রতারণার অভিযোগে বলিউড তারকা জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল। এবার সেই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার করে আদালত। এবার জেরিন খানের আইনজীবী রিজওয়ান সিদ্দিকী জানিয়েছেন, অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগকারীর সঙ্গে যে পুলিশ সদস্য যুক্ত ছিলেন, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন জেরিন খান।

রিজওয়ান সিদ্দিকীর দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, “তদন্তকারী কর্মকর্তার ইচ্ছাকৃত কর্মকাণ্ডের কারণে আমার মক্কেলকে ভোগান্তি পোহাতে হয়েছে। তাই ভারতীয় দণ্ডবিধি, ১৮৬০ এর ধারা ১৬৬ এবং ১৬৬ A(B) এর অধীনে সেই পুলিশ অফিসারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া ছাড়া আমার কোন বিকল্প নেই।

এই ধারার বিধান হল পুলিশ অফিসারদের (সরকারি কর্মচারী) যারা জেনেশুনে আইন অমান্য করে তাদের শাস্তি দেওয়া। ২০১৮ সালে, জেরিন খানের কলকাতা এবং উত্তর ২৪ পরগণায় ৬টি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। একটি ভিডিও বার্তায় জেরিন খান কলকাতার অনুষ্ঠানে যোগ দেওয়ার কথাও জানিয়েছিলেন। এর জন্য তিনি ১২ লাখ টাকা অগ্রিম নিয়েছিলেন। কিন্তু তিনি তা করেননি।

কোনো অনুষ্ঠানে উপস্থিত হননি।এ কারণে, ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি নারকেল ডাঙ্গা থানায় ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০B এবং ৪০২ ধারায় মামলা দায়ের করে। যদিও এই মামলার শুনানি অনুষ্ঠিত হয়েছিল, জেরিন খান বা তার আইনজীবী হাজির হননি।তার পরিপ্রেক্ষিতে ১৭ সেপ্টেম্বর আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন।তবে অভিনেত্রী জেরিন খান তার বিরুদ্ধে আনা অভিযোগ মানতে নারাজ।জেরিনের দাবি তার বিরুদ্ধে আনা অভিযোগের কোনো সত্যতা নেই।এক মাস জেরিনের মন্তব্যের পর আদালত তার পক্ষে রায় দেয়।

About Nasimul Islam

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *