Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পরিবারের সঙ্গে প্রধানমন্ত্রীর এক ব্যতিক্রমী সন্ধ্যা (ভিডিও)

পরিবারের সঙ্গে প্রধানমন্ত্রীর এক ব্যতিক্রমী সন্ধ্যা (ভিডিও)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এসে নিজ হাতে ইলিশ-পোলাও রান্না করে রাতের খাবারে স্বজনদের পরিবেশন করেছেন। এদিকে দেশের প্রধানমন্ত্রীর হাতের রান্না খাবার খেয়ে উচ্ছ্বসিত তার স্বজন ও শেখ পরিবারের সদস্যরা।

দুই দিনের ব্যক্তিগত সফরে মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা ও তার পরিবারের সদস্যরা। বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখানে প্রধানমন্ত্রী তার স্বজন ও শেখ পরিবারের সদস্যদের জন্য ইলিশ মুরগির মাংস রান্না করেন। সেই খাবার তিনি নিজেই সবাইকে পরিবেশন করেন। পরে সবার সঙ্গে একসঙ্গে ডিনার করেন শেখ হাসিনা। এছাড়াও খাবার পাঠিয়েছেন টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র ও জেলা প্রশাসক।

বুধবার (১১ অক্টোবর) আওয়ামী লীগের ফেসবুক পেজে এক ভিডিওতে এ দৃশ্য দেখা যায়।

আওয়ামী লীগের ফেসবুক পেজে ভিডিওটি পোস্ট করে লেখা হয়েছে, টুঙ্গিপাড়ায় গ্রামের বাড়িতে নিজ হাতে ইলিশ-পোলাও রান্না। পরিবারের সবার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ব্যতিক্রমী সন্ধ্যা।

ভিডিওতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বজনদের জন্য ইলিশ পোলাও পরিবেশন করছেন।

খাবারের তালিকায় প্রধানমন্ত্রীর নিজ হাতে রান্না করা ইলিশ পোলাও, গরুর মাংস, মাটন, সবজি, ডাল, বিভিন্ন ধরনের মাছ ও বিভিন্ন মিষ্টান্ন ছিল।

এসময় উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, তার ছেলে শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ দিপু, শেখ লিপু গোপালগঞ্জ পৌরসভার মেয়র শেখ রাকিব হোসেন, টুঙ্গিপাড়ার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল। এইছাড়া শেখ পরিবারের সদস্যরা।

এ বিষয়ে জানতে চাইলে টুঙ্গিপাড়ার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, প্রধানমন্ত্রী এত
ব্যস্ততার মাঝেও তিনি নিজ হাতে আমাদের রান্না করে খাইয়েছেন। আমরা এটা নিয়ে খুবই উচ্ছ্বসিত। রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে ডিনার করলাম। এটা আমাদের জন্য সৌভাগ্যের। আমরা আশা করি প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসবেন এবং ভবিষ্যতেও এভাবে আমাদের সাথে খাবেন।

এদিকে বুধবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গোপালগঞ্জ জেলা, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন প্রধানমন্ত্রী।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *