Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ে আমার জীবনের ব্যক্তিগত বিষয়: মিমি

বিয়ে আমার জীবনের ব্যক্তিগত বিষয়: মিমি

টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। এখন তার বয়স ৩৪ বছর। এই বয়সে যেখানে অন্য অভিনেত্রীরাও বিয়ে করে মাতৃত্বের স্বাদ গ্রহণ করেছেন। সেখানে বিয়ে তো দূরে থাক, নিজেকে অবিবাহিত বলে দাবি করেছেন মিমি। ভক্তরা যখন বসে থাকে না। তাদের আগ্রহ মিমির বিয়েতে।

ভক্তদের একটাই প্রশ্ন মিমি কবে বিয়ে করছেন। সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে মিমি বলেন, বিয়ে একটি সামাজিক ট্যাবু। একজন মেয়ে আর পাঁচটি মেয়ের মতো সাধারণ হোক বা রূপালি জগতের অভিনেত্রী হোক। সমাজ তাকে বোঝানোর চেষ্টা করে যে বিয়েই জীবনের একমাত্র লক্ষ্য। বাকি পাঁচটা মেয়ের মতো আমাকেও সবসময় এই প্রশ্নের সম্মুখীন হতে হয়! আপনি কবে বিয়ে করবেন?’

এরপর যা বললেন ভক্তরা আবারও হতাশ। সে বলল, ‘এই প্রশ্নের উত্তর হল, আমি অবশ্যই বিয়ে করব!’ কিন্তু বর কোথায়?বিয়ে করতে চাইলে পাত্রের অভাবে বিয়ে হচ্ছে না এই অভিনেত্রীর। তাই তিনি এখনও অবিবাহিত।

তারপর মিমি মজা করে বললেন, ‘কেউ কি আমার জন্য সঠিক পাত্রের সন্ধান দিতে পারবেন? সবাই আমার বিয়ে নিয়ে এত চিন্তিত! কিন্তু পাত্রের ঠিক নেই!’ তবে বিয়ের আসল সত্যটা জানাতে গিয়ে তিনি বলেন, ‘বিয়েটা আমার জীবনের খুব ব্যক্তিগত একটা বিষয়, সিদ্ধান্তটাও খুব ব্যক্তিগত হবে। যেহেতু আমি একজন সেলিব্রেটি তাই দর্শকরা আমার জীবন নিয়ে বেশি আগ্রহী। কিন্তু আমি ‘হ্যাপিলি সিঙ্গেল’ এবং অবশ্যই ‘রেডি টু মিঙ্গেল’।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *