Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কুমিল্লার মানুষ নিয়ে চিত্রনায়িকা আঁচল আপত্তিকর মন্তব্য, সোশ্যাল মিডিয়াজুড়ে প্রতিক্রিয়া

কুমিল্লার মানুষ নিয়ে চিত্রনায়িকা আঁচল আপত্তিকর মন্তব্য, সোশ্যাল মিডিয়াজুড়ে প্রতিক্রিয়া

২০১১ সালে ‘ভুল’ ছবির মাধ্যমে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। চলচ্চিত্র জীবনে তিনি শাকিব খান, বাপ্পী চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। তবে একসময় ঢালিউডে ব্যস্ত সময় কাটানো এই অভিনেত্রী এখন কাজের বাইরে। অনেকদিন ধরেই পর্দার আড়ালে রয়েছেন তিনি।

বিবাহিত হয়ে এখন ভরপুর সংসারী । তবে কর্মস্থলে না থাকলেও মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে উপস্থিত হয়ে কুমিল্লাবাসীকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন তিনি।

বৈবাহিক সূত্রে কুমিল্লার পুত্রবধূ তিনি। বিয়ে করেছেন কুমিল্লার ছেলে গায়ক সৈয়দ অমিকে। সেই সূত্র ধরেই নায়িকাকে প্রশ্ন করা হয়, কুমিল্লার মানুষদেরকে এক কথায় কী বলে? জবাবে আঁচল বলেন, কুমিল্লার মানুষকে সবাই তো ‘ইতর’ বলে। এরপর এ অভিনেত্রী বলেন, কেন এমন বলা হয় জানি না। কিন্তু কেউ যখন আমাকে জিজ্ঞেস করে আমার শ্বশুরবাড়ি কোথায়, এর জবাবে যদি বলি ‘ইতর’ তা হলেই বুঝে যায়। এর পর তারাই বলে, ‘ও আচ্ছা কুমিল্লা।

যোগ করে তিনি আরও বলেন, আমার মনে হয় কুমিল্লার জন্য এই শব্দটা ট্রেডমার্ক করা।

তবে স্বামীকে কুমিল্লার ছেলে বলেও প্রশংসা করেছেন নায়িকা। আঁচল বলেন, ‘আমার স্বামী অন্য জগতের মানুষ। সে খুব চুপচাপ, শান্ত। সবসময় মিউজিক নিয়ে থাকতেই পছন্দ করেন।’

এদিকে এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছেন এই অভিনেত্রী। সেই ভিডিওর কমেন্ট বক্সে কুমিল্লার মানুষ তাদের জেলা নিয়ে নানা ইতিবাচক মন্তব্য করেছেন। তারা আরও মনে করেন যে একজন নায়িকা পাবলিক প্ল্যাটফর্মে একটি জেলা সম্পর্কে ‘আপত্তিকর’ বক্তব্য দিতে পারেন না।

 

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *