Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাসিনা জানে, ক্ষমতা হারালে ৪২ বছর আ’লীগের নাম নেওয়ার লোক থাকবে না: গয়েশ্বর

হাসিনা জানে, ক্ষমতা হারালে ৪২ বছর আ’লীগের নাম নেওয়ার লোক থাকবে না: গয়েশ্বর

আওয়ামীলীগ দলের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। প্রায় সময় এই দলের নানা কর্মকান্ড গুলো প্রকাশ্যে তুলে ধরছে বিএনপি দলের নেতাকর্মীরা। সম্প্রতি এই বিএনপি দলের অন্যতম নেতা গয়েশ্বর চন্দ্র রায় আওয়ামীলীগ দল প্রসঙ্গে বেশ কিছু কথা বলেছেন। এবং দেশে চলমান অস্তিরতা সৃষ্টির প্রধান নেতৃত্বে রয়েছে আওয়ামীলীগ দল বলেও অভিযোগ তুলেছেন তিনি।

এবার ক্ষমতা হারালে ৪২ বছরেও আওয়ামী লীগের নাম নেওয়ার লোক থাকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার (১ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ‘জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ’ আয়োজিত প্রতিবাদে সভায় তিনি এ মন্তব্য করেন। বিএনপির ভাইস-চেয়ারম্যান সাবেক বাণিজ্য প্রতিমন্ত্রী বরকত উল্লাহ বুলুসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এ সভার আয়োজন করা হয়।

সম্প্রতি দেশজুড়ে যে হা/ম/লা হয়েছে তা রাজনৈতিক, এটা কোনো সাম্প্রদায়িক দা/ঙ্গা নয় উল্লেখ করে গয়েশ্বর বলেন, মিথ্যা মামলা দিয়ে পু/লি/শ/কে টাকা কামনার সুযোগ করে দিয়েছে সরকার। পু/লি/শ সোর্স অব ইনকাম বাড়াতে চায় বলে নানা ঘটনা ঘটিয়ে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দিচ্ছে, গ্রেফতার করছে। বিশ্বের কোনো দেশে এমন সরকার নেই— কর্মকর্তাদের ঘু/ষ দেয়। কিন্তু বাংলাদেশে আছে। নির্বাচনের আগে তাদের হাজার হাজার কোটি টাকা ঘু/ষ দেওয়া হয়েছে। ওসিদের ঘু/ষ দিয়েছে। তিনি বলেন, জিনিস দাম বাড়িয়ে দিয়ে অর্থ লুট/পা/ট করা হয়, উন্নয়নে নামে লু/ট করে দেশ থেকে ১০ লাখ কোটি টাকা পা/চা/র করেছে তারা।

বিএনপির এ নেতা বলেন, বাংলাদেশে কোনো জ/ঙ্গি/বা/দ বা মৌ/ল/বা/দ নেই। সব এ সরকারের নাটক। শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে সব করা হয়। দেশের মানুষ নিষ্ঠার সঙ্গে তাদের ধর্ম পালন করে আসছে। মৌলবাদের তকমা দিয়ে জাতিকে অপমান করা হয়েছে। তিনি আরও বলেন, বরকত উল্লাহ বুলু বা বিএনপি কোনো হা/ম/লা করেনি। এটা শেখ হাসিনা জানে, পু/লি/শ জানে, সাধারণ মানুষও জানে। এসব নাটক মানুষ বিশ্বাস করে না। এবার ক্ষমতা হারালে ৪২ বছর আওয়ামী লীগের নাম নেওয়ার লোক থাকবে না। তাই বলি নাটক বন্ধ করুন।

নির্বাচনে ভোট কারচুপি ও জালিয়াতির মধ্যে দিয়ে ক্ষমতা দখল করেছে আওয়ামীলীগ দল এমন অভিযোগ রয়েছে দলটির বিরুদ্ধে। তবে এরই লক্ষ্যে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে রাজনৈতিক মাঠে বর্তমান সময়ে সরব হয়েছে বিএনপি দল এবং এরই বিষয়ে তুলেছে বেশ কিছু দাবি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *