Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলিউডে পা রাখলেন বাংলাদেশি অভিনেত্রী, সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকেও

বলিউডে পা রাখলেন বাংলাদেশি অভিনেত্রী, সিনেমায় দেখা যাবে শাহরুখ খানকেও

বাধনের ‘খুফিয়া’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক। এটি নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ। এবার বলিউড বাদশা শাহরুখ খানকেও ‘ইনডিরেক্ট ক্যামিও’ চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতা!

এক সাক্ষাৎকারে বিশাল ভরদ্বাজ বলেন- “আমরা দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করার চেষ্টা করছি। ‘জওয়ান’ সিনেমার পরেও আমাদের মধ্যে দীর্ঘ আলোচনা হয়েছিল।

বিশাল ভরদ্বাজ খুফিয়াতে শাহরুখের অভিনয় সম্পর্কে বলেছেন, “যখন ভক্তরা শাহরুখ-বিশালকে একসাথে দেখার জন্য অপেক্ষা করছেন, তখন সুপারস্টারকে (শাহরুখ) খুফিয়াতে একটি ‘ইনডিরেক্ট ক্যামিও’তে দেখা যাবে।”

‘খুফিয়া’ OTT প্ল্যাটফর্ম Netflix-এ ৫ অক্টোবর মুক্তি পেয়েছে। মুক্তির আগে ১৮ সেপ্টেম্বর সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। ২ মিনিট ৩৯ সেকেন্ডের ট্রেলারটি রহস্য, অ্যাকশন এবং রোমান্সে পূর্ণ। পুরো ট্রেলার জুড়ে টাবুর উপস্থিতি নজর কাড়ে। মাঝখানে পর্দায় বাঁধনের আগমন, শেষে তার ফ্ল্যাশ দর্শকদের মধ্যে কৌতূহল সৃষ্টি করে।

অমর ভূষণের বিখ্যাত উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’ গুপ্তচরবৃত্তি নিয়ে এই উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে একজন বাংলাদেশি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাধন।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *