Friday , September 20 2024
Breaking News
Home / opinion / প্রধানমন্ত্রী, কি পাননি আপনি: আসিফ নজরুল

প্রধানমন্ত্রী, কি পাননি আপনি: আসিফ নজরুল

নির্বাচনকে সামনে রেখে সরকারের পক্ষ থেকে নানা ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে। যার প্রধান লক্ষ হচ্ছে আবারও বিনা ভোটে ক্ষমতা জোর করে দখল রাখা।অথচ তাদের মন্ত্রী-এমপিরা বক্তব্য দিয়ে যাচ্ছে তারা গণতন্ত্র ও ভোটাধিকারের জন্য লড়াই করে যাচ্ছে। শুধু তাই নয় সরকার প্রধান স্বয়ং বলছে যে তিনি সুষ্ঠু ও অবাধ নির্বাচনে প্রতিশ্রুতিবদ্ধ। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন বিশিষ্ট্র রাজনৈতি বিশ্লেষক ড. আসিফ নজরুল পাঠকদের জন্য হুবহু নিচে দেওয়া হলো।

প্রধানমন্ত্রী, কি পাননি আপনি? প্রধানমন্ত্রী বলেন, উনার কোন চাওয়া নাই, উনি কিছু পেতে আসেন নি, দিতে এসেছেন।

আমার বিনীত প্রশ্ন, আপনি কি পাননি? আপনি সবচেয়ে দীর্ঘসময় রাষ্ট্রক্ষমতায় আছেন, দেশের সবচেয়ে ব্যয়বহুল ভবনে থাকেন, সবচেয়ে বেশী নিরাপত্তা পাচ্ছেন, আপনার পরিবার আর আত্মীয়স্বজনরা আছেন রাষ্ট্রের বড়বড় পদে, আপনি বিদেশে সফরে গেলে সাথে নেন শত শত সফরসঙ্গী, কখনো আলাদা বিমান নেন সঙ্গে।
আপনার আর আপনার পরিবারের নামে হচ্ছে অসংখ্য রাষ্ট্রীয় প্রতিষ্ঠান, সারাদেশ ঢেকে গেছে আপনাদের পোষ্টারে, ভয়ে হোক নির্ভয়ে হোক সর্বত্র জয়গান আপনার!
আপনি পছন্দের মানুষদের যেভাবে খুশী পুরস্কৃত করতে পারেন। অপছন্দের মানুষের বিরুদ্ধে যা ইচ্ছে বলত পারেন। চাইলে এমনকি দেশের মানুষকেও শাসাতে পারেন নির্দ্বিধায়।

মহাক্ষমতাধর, মহাপ্রতিপত্তির, জৌলুশময় জীবন আপনার। বাংলাদেশে কোনদিন কারো ছিল না এতো প্রতিপত্তি, এতো ক্ষমতা।
আপনার পাওয়ার আর বাকী আছে কি?

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *