Friday , September 20 2024
Breaking News
Home / National / আগামী নির্বাচন হবে আমাদের জন্য আরেকটি মুক্তিযুদ্ধ: শিল্পমন্ত্রী

আগামী নির্বাচন হবে আমাদের জন্য আরেকটি মুক্তিযুদ্ধ: শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, আগামী নির্বাচন আমাদের জন্য আরেকটি মুক্তিযুদ্ধ হবে। তাই স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও শত্রুর মোকাবিলা করতে হলে আগামী নির্বাচনে মুক্তিযোদ্ধার ভূমিকা নিতে হবে।

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দ নগরে বিসিক শিল্প নগরী-২ (সম্প্রসারিত) উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা আবারও দল গঠন করে মাঠে নেমেছে। তাই ভবিষ্যতে আর কোনো ভুল করা যাবে না। ভুল করলে পুরো জাতি বিপদে পড়বে। অনেক ধাক্কা খেয়ে বাংলাদেশ আজ যেখানে পৌঁছেছে সেখান থেকে ফিরে যাওয়ার সুযোগ নেই। তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, আগামী মাসে নরসিংদীর ঘোড়াশালে এশিয়ার সবচেয়ে বড় প্রক্রিয়াজাতকরণ প্লান্ট উদ্বোধন করা হবে। বেলাবোতে ৪০০ একর জমিতে আরেকটি মৌলিক শিল্পনগরী গড়ে তোলা হবে। যেখানে ২০ হাজার লোকের কর্মসংস্থান হবে। এ এলাকার মানুষকে কাজ করতে অন্য জেলায় যেতে হয় না।

জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, নরসিংদী-৩ শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, শিল্প সচিব জাকিয়া সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, বিসিকের চেয়ারম্যান মাহাবুবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *