Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিথিলাকে নিয়ে আর কী বলবো: সৃজিত

মিথিলাকে নিয়ে আর কী বলবো: সৃজিত

এই বছরের সবচেয়ে আলোচিত ওয়েব সিরিজের একটি হল ‘মাইশেলফ অ্যালেন স্বপন’। এটি ২১ এপ্রিল দেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায়। নাসির উদ্দিন খান শিহাব শাহীনের নির্মিত এই সিরিজের নাম ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দেন। আর তার সাথে মিথিলা; তার অনবদ্য অভিনয়ও নজর কেড়েছে দর্শকদের।

সিরিজটি মুক্তির পর স্ট্রিমিং প্ল্যাটফর্মে রেকর্ড গড়েছে। চারিদিক থেকে প্রশংসা পাওয়া গেছে। কিন্তু প্রায় সাড়ে পাঁচ মাস পর অ্যালেন স্বপন ও শায়লাকে শুভেচ্ছা জানান কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। মুখে ব্যাপারটা সহজ মনে হলেও কেউ কেউ বলছেন অন্য কথা।

সৃজিত ও মিথিলা সম্পর্কে স্বামী-স্ত্রী। তার ওপর ভিত্তি করে মিথিলার কাজকে সতেজ রাখতে হবে। কিন্তু সাড়ে পাঁচ মাস পর অভিনেত্রীর এমন জনপ্রিয় কাজ দেখলেন সৃজিত! বিষয়টির পোস্টমর্টেমে যাওয়ার আগে সৃজিতের প্রতিক্রিয়া জেনে নেওয়া যাক।

“মাইশেলফ অ্যালেন স্বপন” পদ্মাপাড়ের আরেকটি দুর্দান্ত, ধীরগতির গতিতে মু/গ্ধ করে কাজ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) ভোরে নির্মাতা তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন। কেন্দ্রীয় চরিত্রে নাসির উদ্দিন খানের অভিনয় অনবদ্য এক কথায়। আর মিথিলাকে নিয়ে কী বলবো! অসংখ্য টেলিফিল্মে কাজ করায়, তিনি তার কমিক টাইমিং সম্পর্কে সর্বদা সচেতন। তবে তিনি যেভাবে শায়লার চরিত্রের জটিল পর্যায়গুলিকে চিত্রিত করেছেন (ধারাবাহিকটিতে মিথিলার চরিত্রের নাম) তা নিঃসন্দেহে আশ্চর্যজনক। আবদুল্লাহ আল সেন্টু জাদু হিসাবে মন্ত্রমুগ্ধ, তার সূক্ষ্ম দৃষ্টি অস্পষ্ট।”

বুধবার (৪ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে কলকাতার উদ্দেশে যাত্রা করেছে ঢাকার ‘চরকি’। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিত মুখার্জি সহ টলিউডের অনেক তারকা। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে আগামী তিন বছরে ৩০টি কন্টেন্ট তৈরি করা হবে। যেখানে কাজ করবেন টলিউডের প্রযোজক-শিল্পীরা।

এই সূত্রে অনেকেই কানাঘুষা করছেন, চরকির কাছ থেকে নতুন প্রজেক্ট পেয়েছেন সৃজিত। আর এ কারণেই এই নির্মাতা তাদের একটি পুরনো ধারাবাহিকের প্রশংসা করেছেন। সৃজিত নিজেই কলকাতার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চরকি থেকে তাঁকে সিরিজ নির্মাণের প্রস্তাব দেওয়া হয়েছে। তারা সেই প্রকল্প নিয়ে আলোচনা করছেন।

কলকাতার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকার চঞ্চল চৌধুরী, মোস্তফা সরয়ার ফারুকী, রায়হান রাফি, তমা মির্জা এবং অরিন্দম শীল, কৌশিক গাঙ্গুলি, ঋতুপর্ণা সেনগুপ্ত, স্বস্তিকা মুখার্জি, ঋত্বিক চক্রবর্তীর মতো টলিউড তারকারা।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *