Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দুজনকে অভিশাপ দিয়ে মাহিয়া মাহি: শেষ সেজদাতে গিয়েও ওই দুজনের কঠিন পরিণতি দেখতে চাইব

দুজনকে অভিশাপ দিয়ে মাহিয়া মাহি: শেষ সেজদাতে গিয়েও ওই দুজনের কঠিন পরিণতি দেখতে চাইব

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে কারো প্রতি ক্ষোভ ও ঘৃণা প্রকাশ করলেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি। সোমবার মধ্যরাতে এক ফেসবুক পোস্টে মাহি বলেন, এই দুই জনকে তিনি কখনো ক্ষমা করবেন না। মৃত্যু পর্যন্ত তাদের ভয়াবহ পরিণতি দেখতে চাইবেন।

মাহি তার স্ট্যাটাসে দুজনের নাম প্রকাশ না করলেও ঠিকই তাদের প্রতি তার ক্ষোভ প্রকাশ করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘আমি কখনো জেনেশুনে কাউকে অভিশাপ দেইনি। আমি সবসময় আমার শত্রুদের জন্য আল্লাহর কাছে হেদায়েত চেয়েছি। বিনিময়ে আমি শত্রুদের জন্য খুব করুণ পরিণতি দেখেছি। আলহামদুলিল্লাহ। কিন্তু এই পৃথিবীতে দুটি প্রাণী আছে যারা দেখতে হুবহু মানুষের মতো; আমার হৃদয় তাদের জন্য অভিশাপে ভরা।

শেষ সেজদায় ওই দুই ব্যক্তির কঠিন পরিণতি দেখতে চান বলে মন্তব্য করেন এই অভিনেত্রী। তাঁর কথায়, ‘এই সংক্ষিপ্ত জীবনে যদি আমার কোনো নেক আমল আল্লাহ কবুল করে থাকেন, তাহলে সেই নেক আমলের বিনিময়ে আমি মৃত্যু পর্যন্ত শেষ সেজদায়ও ওই দুটির কঠিন পরিণতি দেখতে চাই। আমি জানি, ইনশাআল্লাহ আমার আল্লাহ আমাকে খালি হাতে ফিরিয়ে দেবেন না। যারা অন্যের হক নষ্ট করে এবং নামাজে আল্লাহকে খোঁজে, তারা কোনভাবেই আল্লাহকে পাবে না।

মাহি স্ট্যাটাসটা শেষ করেছেন এভাবে- লেখাটা টাইমলাইনে রেখে দিলাম। যেদিন তাদের কঠিন পরিণতি দেখবো সেদিন লেখাটা আবার শেয়ার করবো।

প্রসঙ্গত, মাহিয়া মাহি বর্তমানে প্রথম সন্তানের জন্মের পর স্বামী ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মাতৃত্বকালীন ছুটির পর তিনি শীঘ্রই ডার্ক ওয়ার্ল্ড নামে একটি চলচ্চিত্রে কাজ করবেন। এটি প্রযোজনা করবেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *