Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / খালেদা জিয়ার অবস্থা খুবই সংকটাপন্ন, এবার মুখ খুললো জামায়াত

খালেদা জিয়ার অবস্থা খুবই সংকটাপন্ন, এবার মুখ খুললো জামায়াত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে তার পরিবারের পছন্দ অনুযায়ী চিকিৎসার সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। অন্যথায় খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারকেই বহন করতে হবে বলে জানিয়েছে দলটি।

মঙ্গলবার (৩ অক্টোবর) জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে দলটি এ আহ্বান জানায়।

বিবৃতিতে বলা হয়, “বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন জটিল রোগে ভুগছেন। পরিবার, দল ও দেশবাসীর পক্ষ থেকে তাকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা গ্রহণের সুযোগ দেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে। কিন্তু সরকার তাকে বিদেশে চিকিৎসা নেওয়ার সুযোগ থেকে বঞ্চিত করেছে।প্রত্যেক নাগরিকের স্বাস্থ্যসেবার অধিকার রয়েছে।সরকারের বৈরিতার কারণে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া যথাযথ চিকিৎসা থেকে বঞ্চিত হয়েছেন।

খবরে যতদূর জানি, খালেদা জিয়ার অবস্থা খুবই সংকটাপন্ন। এ অবস্থায় তার উন্নত চিকিৎসা প্রয়োজন। সরকারের অবহেলার কারণে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কিছু হলে তার দায়ভার সরকারকেই বহন করতে হবে।

এতে আরও বলা হয়, অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পরিবারের পছন্দ অনুযায়ী চিকিৎসার সুযোগ দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *