Friday , September 20 2024
Breaking News
Home / Sports / বাংলাদেশি খেলোয়াড়দের ব্যাগে ৬৪ বোতল ম’দ উদ্ধার, আলোচনা তুঙ্গে

বাংলাদেশি খেলোয়াড়দের ব্যাগে ৬৪ বোতল ম’দ উদ্ধার, আলোচনা তুঙ্গে

গত সেপ্টেম্বরে এএফসি কাপে মালদ্বীপের মালেতে খেলতে গিয়ে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছিল বসুন্ধরা কিংস জাতীয় দলের বেশ কয়েকজন ফুটবলারের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ ওঠে। অভিযুক্ত ফুটবলারদের সাময়িক নিষেধাজ্ঞাও দেয় বসুন্ধরা ক্লাব কর্তৃপক্ষ।

তবে কোন ধরনের অপরাধ তারা করেছে সেটি এতদিন ক্লাব ও খেলোয়াড় কোনো পক্ষ আনুষ্ঠানিকভাবে বলেনি। এবার জানা গেল, এএফসি কাপের ম্যাচ শেষে মালদ্বীপ থেকে ফেরার পথে ব্যাগে করে মদ নিয়ে আনছিলেন অভিযুক্ত পাঁচ ফুটবলার।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তারা তাদের কাছ থেকে ৬৪ বোতল মদ পান। সেই পাঁচ ফুটবলার হলেন- তপু বর্মণ, আনিসুর রহমান জিকো, তৌহিদুল আলম সবুজ, শেখ মোরসালিন ও রিমন হোসেন।

এএফসি কাপে মালদ্বীপের মাজিয়া স্পোর্ট অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে খেলেছে বসুন্ধরা। দলটি ১৯ সেপ্টেম্বর ম্যাচ খেলে পরের দিন ঢাকায় ফিরে আসে। ফেরার পথে বিমানবন্দরে তাদের কাছে মদ পায় কাস্টম কর্মকর্তারা।

এ ঘটনায় বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান গণমাধ্যমকে বলেন, পাঁচ খেলোয়াড় শৃঙ্খলা ভঙ্গ করেছে। এ জন্য আমি তাদের সাময়িকভাবে নিষিদ্ধ করেছি। সবার সঙ্গে কথা বলে বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে কে দোষী সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, সাময়িক বরখাস্ত হওয়া এই পাঁচ ফুটবলারকে ছাড়াই নিজেদের মাঠ কিংস অ্যারেনায় প্রথম আন্তর্জাতিক ম্যাচে ভারতের লিগ চ্যাম্পিয়ন ওড়িষা এফসিকে ৩-২ গোলে হারিয়েছে কিংস। এর আগে মালদ্বীপের মালেতে মাজিয়ার কাছে ৩-১ গোলে হেরে এবারের এএফসি কাপ শুরু করেছিল বসুন্ধরা।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *