Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / চিত্রনায়িকা মৌসুমী ‘দুমুখো’ সাপ, সেই সিন্ডিকেটের একজন: রাজ রিপা

চিত্রনায়িকা মৌসুমী ‘দুমুখো’ সাপ, সেই সিন্ডিকেটের একজন: রাজ রিপা

সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারির পর শরিফুল রাজের বিরুদ্ধে হামলার অভিযোগ করেন রাজ রিপা। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী মৌসুমী হামিদ ইন্টারনেটে বলেন, রাজ কাউকে আক্রমণ করেননি, হামলাকারীদের থামানোর চেষ্টা করেছেন।

এবার রাজ রিপা তার ফেসবুকে সিসিএলে হা/মলার ভিডিও প্রকাশ করেছেন। সেখানে রাজকে আক্রমণাত্মক ভঙ্গিতে দেখা যায়। যথারীতি ব্যাট হাতে ছুটছেনন তিনি। কিছু লোকও তাকে আটকাতে পারছে না।

এরপরও রাজের পক্ষে কথা বলায় মৌসুমী হামিদের ওপর প্রচণ্ড ক্ষোভ ঝাড়লেন রাজ রিপা। শুধু তাই নয়, তাকে দুই মুখো সাপও বলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন রাজ রিপা।

এ অভিনেত্রী বলেন, ওই দিন একটি পানির বোতল ছুড়ে মারার সময় সেটি মৌসুমী অপুর হাতে পড়ে। তারপর চেয়ারটাও ছুড়ে মারলাম। কিন্তু সেটা কারও গায়ে লাগেনি। এ সময় শরিফুল রাজ ব্যাট হাতে আমাদের দিকে এগিয়ে আসছিলেন। চার-পাঁচজন তাকে ধরে রাখতে পারেনি। সেই ভিডিও আজ প্রকাশ করলাম।

মৌসুমী হামিদ সম্পর্কে এই অভিনেত্রী বলেন, মৌসুমী হামিদ সেই সিন্ডিকেটের একজন। যখন সেই ঘটনাগুলো ঘটে, আমি কাঁদতে কাঁদতে তাকে বলি, বোন, দেখ ওরা কী করছে। তখন মৌসুমী আপু বললেন,সোনা তুমি চুপ কর সবাই তোমাদের বিরুদ্ধে। তোমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। একথা বলার পর সে আমাকে তার পাশে দাঁড় করিয়ে রাখে।

শুধু তাই নয়, ওই দিন মৌসুমী আপুর সঙ্গে তাদের অনেক ঝামেলা হয়েছিল। কিন্তু তারপরও সুর পাল্টেছেন মৌসুমী অপু! আমি তার কাছ থেকে এটা আশা করিনি।

মৌসুমীকে দুই মুখো সাপ বলার পর তিনি আরও বলেন, মৌসুমী হামিদ যে দু-মুখো সাপ তিনি ফেসবুকে পোস্ট না দিলে সেটা কখনোই জানা হতো না। অথচ তিনি তখন আমাকে বোঝাচ্ছিলেন তারা আমাদের ফাঁসানোর জন্য এসব ইচ্ছে করে করছে।

রাজ রিপা বলেন, মৌসুমী হামিদকে নিয়ে আমার কোনো কথা বলার রুচি নেই। কারণ তার জবানের ঠিক নেই। মূলত এ কারণেই তিনি পোস্ট দেওয়ার পর আমি কিছু বলিনি তাকে। নিজের ক্যারিয়ারের কথা ভেবে তাদের পক্ষ নিয়েছেন তিনি।

শোনা গিয়েছিল সেলিব্রেটি ক্রিকেট লিগে হাতাহাতির পর আহত হয়েছেন মৌসুমী হামিদ। বিষয়টি পরিষ্কার করতে মৌসুমী তার ফেসবুকে এক পোস্টে লিখেছেন, আমি আহত নই। কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছে জানি না। রাজ বোতলটা ছুড়ে মারার পর সেটা মেঝেতে পড়ে। বোতল ফেটে আমার গায়ে পানি ছিটে এসে লাগে। আমি নিজেও এ বিষয়ে কোনো অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি যে তিনি আমাকে বা অন্য কাউকে বোতলটি মারেননি। যারা উত্তেজিত ছিল তাদের থামানোর চেষ্টা করছিলেন তিনি। আমি জানি না কেন এটা বারবার প্রচার করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা হয়। কিন্তু হঠাৎ করেই খেলার মাঠে দ্বন্দ্বের সৃষ্টি হয়। শুধু তাই নয়, তারকাদের দ্বন্দ্ব মারামারিতে রূপ নেয়। এই উত্তাপ মাঠের বাইরেও ছড়িয়ে পড়ে দুই দলের সতীর্থদের মধ্যে। এরপরই শুরু হয় দু’পক্ষের হাতাহাতি।

বেলা সাড়ে ১১টার দিকে দ্বিতীয় দফা মারামারি শুরু হয়। আহত হয়েছেন ছয়জন। তারা হলেন শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *