Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আমেরিকার সঙ্গে আপস নিয়ে নতুন বার্তা দিলেন কাদের, রাজনীতিতে ভিন্ন মোড়

আমেরিকার সঙ্গে আপস নিয়ে নতুন বার্তা দিলেন কাদের, রাজনীতিতে ভিন্ন মোড়

আমেরিকার সঙ্গে আ/ওয়ামীলীগের আপস হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার বিকেলে আমিনবাজারে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, দুটি সেলফিতে বাজিমাত হয়ে গিয়েছে। আওয়ামী লীগ আমেরিকার সঙ্গে আপস করেছে। দিল্লি বা আমেরিকাসহ সবার সঙ্গে আওয়ামী লীগের বন্ধুত্ব আছে, কারও সঙ্গে শত্রুতা নেই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিধিনিষেধ বা ভিসা নীতির তোয়াক্কা করে না। বিএনপি যত ষ/ড়যন্ত্র করুক না কেন, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবেই। নির্বাচন নিয়ে চিন্তা করবেন না, সঠিক সময়েই হবে। কোনো কারণে ফাউল করলে লাল কার্ড পাবে বিএনপি। তারা আন্দোলনে হেরেছে এবং নির্বাচনেও হেরে যাবে।

বিএনপির কারণে খালেদা জিয়ার মামলার নিষ্পত্তি হয়নি বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে না যাওয়ার হু/মকি বিএনপি কত দেবে? খালেদা জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচন করবে না, এটা সম্পূর্ণ মিথ্যা। তাদের কর্মীরা খালেদা জিয়ার জন্য আন্দোলনও করতে পারেনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি আবার ক্ষমতায় এলে দেশের সম্পদ চুরি, লু/টপাট, ষ/ড়যন্ত্র ও স/ন্ত্রাস করবে। গণতন্ত্রকেও গিলে ফেলা হবে। এই দেশ আবার দু/র্নীতিতে চ্যাম্পিয়ন হবে। তাদের নেত্রী কাপুরুষের মতো লন্ডনে পালিয়ে বেড়াচ্ছেন কেন, সাহস থাকলে ঢাকায় আসুক।

দেশবাসীকে শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনা ছাড়া জনপ্রিয়, নির্ভরযোগ্য ও সাহসী কোনো নেতা নেই।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *