Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল, জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে নিয়ে সমালোচনার ঝড় (ভিডিওসহ)

৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল, জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে নিয়ে সমালোচনার ঝড় (ভিডিওসহ)

টালি পাড়ায় ব্যাপক চর্চায় রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নেপথ্যে ৪০ সেকেন্ডের একটি ভিডিও। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যা নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন।

৪০ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে শুভশ্রী আট মাসের গর্ভবতী থাকা সত্ত্বেও জিম করছেন। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। তিনি আরও লিখেছেন, কোনো অজুহাত নেই। আট মাসের অন্তঃসত্ত্বা। উপভোগ করছি। এই জীবনটা খুব সুন্দর।

এদিকে এর পরপরই শুরু হয় সমালোচনার ঝড়। কমেন্ট আসতে থাকে, মা হিসেবে শুভশ্রী নাকি একেবারেই অযোগ্য।

একজন লিখেছেন, সন্তান হওয়ার পর ব্যায়াম করা ভালো ছিল। তার উপর এখন আবার ৮ মাস। আর একটা মাস অপেক্ষা করা কি যাচ্ছিল না? এখন শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকা প্রয়োজন।

কেউ লেখেন, ‘খুব বেশি শো অফ’, কারো মতে, ‘অতিরিক্ত আধুনিক লাইফস্টাইল, সন্তান জন্ম দেওয়ার পর কেন তারা জিমে যেতে পারে না?’ কটূক্তির জবাব দেননি শুভশ্রী।

সেই সব সমালোচনার জবাবে শুভশ্রী নীরব থাকলেও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় আবৃত্তিকার পারমিতা একটি কবিতা আবৃত্তি করেন। কবিতার মূল কথা হলো, ‘মেয়েরা মেয়েদের বিচার করে’। সেখানে পারোমিতা বলেন, শুভশ্রীকে আমি সবসময় সাহসী মনে করি। সমস্ত নিয়ম উপেক্ষা করে, অদম্য, আলতা-রাঙা একটা পা। তিনি টলিউডে প্রথম অভিনেত্রী যিনি তার গর্ভবতী ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। গর্ভবতী হলে নায়িকাদের লুকিয়ে রাখতে হয় সেই প্রথা ভেঙে দিয়েছেন তিনি।

শুভশ্রীর জিমের ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘শুভশ্রী নায়িকা হতে পারেন, কিন্তু তার আগে তিনি একজন নারী এবং তিনি একজন মা। এমনকি তিনি নতুন মা নন, দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন তিনি। আর আমার মনে হয় না মায়ের চেয়ে সন্তানের ভালো জগৎ কেউ ভালো বোঝে। পারোমিতাকেও বলতে শোনা যায়, প্রশিক্ষক ও চিকিৎসকের পরামর্শেই শুভশ্রী এই কাজ করছেন।

সেই কবিতাটি শেয়ার করার জন্য পারমিতাকে ধন্যবাদ জানিয়েছেন রাজ। তিনি পরোক্ষভাবে ব্যাখ্যা করেছেন যে তার স্ত্রীর জিমে যাওয়া নিয়ে তিনি যতই ব্যঙ্গাত্মক হন না কেন, তিনি তার স্ত্রীর পাশে আছেন।

https://www.instagram.com/reel/CxxEiEkpdu7/

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *