Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিষেধাজ্ঞা নিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন ডিএমপি কমিশনার, দিলেন ভিন্ন বার্তা

নিষেধাজ্ঞা নিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন ডিএমপি কমিশনার, দিলেন ভিন্ন বার্তা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে অ/স্ত্রের ঝনঝনানি বেড়ে যাওয়ার আশঙ্কা করছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান। একই সঙ্গে অবৈধ অ/স্ত্র নিয়ন্ত্রণকে বড় চ্যালেঞ্জ হিসেবে দেখছেন তিনি।

সোমবার (২ অক্টোবর) দুপুরে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স সেন্টারে এক সংবাদ সম্মেলনে নবনিযুক্ত ডিএমপি কমিশনার এ কথা বলেন।

হাবিবুর রহমান বলেন, যুক্তরাষ্ট্রের ভিসা নীতি নিয়ে আমরা চিহ্নিত না।

তিনি বলেন, ‘মেসেজ টু কমিশনার’-এ ভুক্তভোগীরা থানায় গিয়ে সেবা না পেলে যে কেউ কমিশনারের কাছে বার্তা দিতে পারেন। এছাড়া ডিবিতে গিয়েও সেবা না পেলে কেউ তাকে সরাসরি মেসেজের মাধ্যমে জানাতে পারেন।

হাবিবুর রহমান বলেন, গতকাল আমাকে একজন ফোন করে বলেছে, তার স্বামী তাকে চড় মেরেছে। স্বামীর বিরুদ্ধে মামলা করতে চান তিনি। এই কারণেই তিনি আমাকে সরাসরি ফোন করেছিলেন।

ডিএমপি কমিশনার বলেন, ডিএমপির অপরাধের ধরন প্রচলিত অপরাধ থেকে আলাদা। নতুন ধরনের অপরাধের অভিযোগ আসছে ডিএমপিতে। এর বড় কারণ প্রযুক্তি। সাইবার অপরাধ দমনে ডিএমপি উন্নত প্রযুক্তি ব্যবহার করছে। ডিএমপির দক্ষতা ও যোগ্যতা অনেক বেশি।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) একেএম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) ড. মাহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিক, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশিদ, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনারসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/watch/?v=130583913473785

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *