Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ক্লান্ত আমি, প্রতারক সময় আর পারছি না চলতে: শিল্পা শেঠি

ক্লান্ত আমি, প্রতারক সময় আর পারছি না চলতে: শিল্পা শেঠি

বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তিনি সিনেমার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব রয়েছেন। সম্প্রতি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসারীদের সংখ্যা ২৩ মিলিয়ন ছাড়িয়েছে। এই খুশিতে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোষ্ট দিয়েছেন। তবে তরা দেওয়া পোষ্টের ভাষা কবির ভাষার মত রুপ নিয়েছে।

অভিনয়, ফ্যাশন আর সুস্থতা—এই তিনে শিল্পা শেঠির জীবন। পাশপাশি চলে টেলিভিশনে রিয়েলিটি শোর উপস্থাপনা। টেলিভিশন আর সিনেমার পাশাপাশি, ইনস্টাগ্রামেও কম জনপ্রিয় নন তিনি। সম্প্রতি শিল্পা অনুসারীর সংখ্যায় পৌঁছে গেলেন নতুন মাইলফলকে। শুধু তা–ই নয়, ইনস্টাগ্রামে পাওয়া গেল তাঁর নতুন পরিচয়। এখন থেকে নামের সঙ্গে ‘কবি’ শব্দটি যুক্ত করলে মন্দ হয় না! কিছুদিন আগেই বেশ ঝড় গেল তাঁর জীবনে। প/র্নো/গ্রা/ফি–সংক্রান্ত মাম/লা/য় আ/ট/ক হয়েছিলেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা। সে সময় টেলিভিশনের রিয়েলিটি শোর বিচারক হিসেবেও দেখা যায়নি তাঁকে। অবশেষে মুক্তি পেয়েছেন রাজ। শিল্পার জীবনেও এসেছে স্বস্তি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট দিলেন ভক্তদের ধন্যবাদ জানিয়ে। নিশ্চয়ই সুখবর আছে। সেটি হলো, এখন তাঁর অনুসারী সংখ্যা ২ কোটি ৩০ লাখের বেশি। ভক্তদের এই ভালোবাসায় খুশি হয়ে ধন্যবাদ দিলেন তাঁদের। ইনস্টাগ্রাম স্টোরিতে শিল্পা লিখেছেন, ‘২৩ মিলিয়ন। আমার প্রিয় ইনস্টাফ্যান! আপনাদের ক্রমাগত ভালোবাসা, সহযোগিতা ও প্রার্থনার জন্য ধন্যবাদ জানাই।’

ইনস্টাগ্রামে বেশ সচল ‘বাজিগর’ অভিনেত্রী। নিজের কাজ থেকে শুরু করে দৈনন্দিন রুটিন—শিল্পার সবকিছু মেলে এখানে। নানা সময় শরীরচর্চার ছবি ও ভিডিও দেন। শুধু তা–ই নয়, ইনস্টাগ্রাম হয়ে উঠেছে তাঁর আয়েরও অন্যতম উৎস। বিভিন্ন সময় বিভিন্ন বিজ্ঞাপনও দেখা যায় তাঁর অ্যাকাউন্টে। ২৯ অক্টোবর নতুন এক পরিচয়ে যেন পরিচিত হলেন শিল্পা শেঠি। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও দিয়েছেন। সেখানে দেখা গেল, শিল্পা চারটি ইমোজি পছন্দ করেছেন। এবার সেগুলো নিজের চেহারায় ফুটিয়ে তুলতে ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয় করেন। আর তাঁর ক্যাপশনে লেখেন চার লাইনের কবিতা। শিল্পা লিখেছেন, ‘ক্লান্ত আমি। জীবনটা বিপন্ন আমার। প্রতারক সময়, আর পারছি না চলতে।’ অভিনয়ে এখনো নিয়মিত নন শিল্পা শেঠি। তবে নাচের রিয়েলিটি শোয়ে প্রায়ই দেখা যায় তাঁকে। এ বছর তাঁর অভিনীত ছবি মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে। ‘হাঙ্গামা টু’ ছবিতে অভিনয় করেন তিনি। তবে অনেক দিন পরে এই ছবিতে অভিনয় করে খুব একটা প্রশংসা পাননি শিল্পা। এ ছাড়া হাতে আছে ‘নিকম্মা’ ছবিটি। এর পোস্ট প্রডাকশনের কাজ চলছে।

শিল্পা শেঠি শুধু অভিনয় জগতেই নয়। তিনি বর্তমান সময়ে ভারতের জন প্রিয় রিয়েলিটি শো এর বিচারক হিসেবেও দায়িত্ব পালন করছেন। এই জনপ্রিয় অভিনেত্রী শাহরুখ খানের বিপরীতে “বাজিগর” চলচ্চিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। এরপর তিনি ভারতের বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *