Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / হঠাৎ প্রসেনজিৎকে নিয়ে ঋতুপর্ণার আবেগঘন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

হঠাৎ প্রসেনজিৎকে নিয়ে ঋতুপর্ণার আবেগঘন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা জুটি প্রসেনজিৎ চ্যাটার্জি ও অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার অভিনয় জীবনে, তিনি একসঙ্গে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন; যা আজও দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। জুটি হিসেবে প্রসেনজিৎ-ঋতুপর্ণা খুব অল্প সময়েই দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) ছিল প্রসেনজিতের জন্মদিন। বিশেষ এই দিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা। শুধু তাই নয়, জন্মদিনে প্রসেনজিতকে নিয়ে একটি সুন্দর বার্তাও শেয়ার করেছেন অভিনেত্রী।

এদিন ঋতুপর্ণা তার ভেরিফায়েড ফেসবুকে প্রসেনজিতের সঙ্গে একটি ছবি শেয়ার করে একটি আবেগঘন পোস্ট দেন।

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা, তোমার সাথে কাজ করা যেন খোলা বাসাতের মতো অনুভূতি।তোমার সাথে কাজ করা জীবনের সম্পদ। আসুন আবার একসাথে সাফল্য ভাগাভাগি করি। তৈরি করি মধুর স্মৃতি। শুভ জন্মদিন! তোমার দিনটি ভালবাসা এবং হাসিতে ভরে উঠুক।

প্রসেনজিৎ-ঋতুপর্ণা তাদের ক্যারিয়ারে ৫০টিরও বেশি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। ভারতীয় বাংলা সিনেমার আইকনিক জুটি উত্তম-সুচিত্রার পর টলিউডে আর কোনো জুটি এতটা জনপ্রিয় হয়নি যতটা তারা হয়েছে। এই জুটির করা বেশিরভাগ সিনেমাই বক্স অফিসে হিট।

টালি পাড়ায় শোনা যাচ্ছে পর্দার বাইরেও প্রেমে মজেছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। কিন্তু বাস্তব জীবনে তারা ঘর বাঁধেন অন্য মানুষের সাথে। বর্তমানে দুজনেই তাদের পরিবার নিয়ে ভালোই চলছেন।

প্রসঙ্গত, সর্বশেষ ছবি ‘দৃষ্টিকোণ’-এ একসঙ্গে দেখা গিয়েছিল প্রসেনজিৎ ও ঋতুপর্ণাকে। কৌশিক গাঙ্গুলী প্রযোজিত এই সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। তারপর থেকে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও তাদের সম্পর্কের কোনো ভাটা পড়েনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *