Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙে ফেললেন সেই আ.লীগ নেতা নিজেই, পেলেন না শেষ রক্ষা

এবার বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভেঙে ফেললেন সেই আ.লীগ নেতা নিজেই, পেলেন না শেষ রক্ষা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙার দায়ে মাদারীপুরের সোহরাব খালাসী (৬০) নামে এক আওয়ামী লীগ নেতা কারাগারে গেছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে। সোহরাব খালাসী রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি।

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বদর পাশা ইউনিয়নের রাজার বাজারে আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়। এ ঘটনায় আবদুস ছালাম খালাসী নামে স্থানীয় এক বাদী হয়ে সোহরাব খালাসীসহ অজ্ঞাত তিন থেকে চারজনের বিরুদ্ধে মামলা করেছেন। ওই মামলায় আওয়ামী লীগ নেতা সোহরাব খালাসীকে কারাগারে পাঠানো হয়েছে।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহাবুদ্দিন সাহা জানান, সোহরাব খালাসির সঙ্গে স্থানীয় ছালাম খালাসির বিরোধ ছিল। শুনেছি শুক্রবার সকালে ছালাম খালাসী লোকজন নিয়ে আওয়ামী লীগ অফিসে হামলা চালায়। পরে সেখানে কী হয়েছিল তার বিস্তারিত জানি না। আজ জানতে পারলাম সেদিনের ঘটনায় দায়ের করা মামলায় সোহরাব খালাসীকে কারাগারে পাঠানো হয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি সোহরাব খালাসীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *