Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ক্রিকেটকে বাঁচাতে যাকে দায়িত্ব দেওয়ার কথা বললেন ওমর সানি

ক্রিকেটকে বাঁচাতে যাকে দায়িত্ব দেওয়ার কথা বললেন ওমর সানি

ওপেনার তামিম ইকবাল বিশ্বকাপের দল থেকে বাদ পড়ার পর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতি খুবই নাখোশ ওমর সানি। কয়েকদিন আগে নির্বাচকদের একহাত নেন তিনি।

দেশের ক্রিকেটকে বাঁচাতে সাবেক রাষ্ট্রপতি সাবের হোসেন চৌধুরী কিংবা সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী কিংবা সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে বিসিবির দায়িত্বে আনার দাবি জানিয়েছেন এই অভিনেতা।

শনিবার (৩০ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ওমর সানী।

চিত্রনায়কের পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

ফুটবলের মতো ক্রিকেটের কবর হোক তা আমরা চাই না। তাই এখনও সময় আছে আল্লাহর ওয়াস্তে হয় জনাব সাবের হোসেন চৌধুরী কিংবা মাশরাফীকে দায়িত্ব দেওয়া হোক।

এ দিকে ওমর সানীর এই দাবির সঙ্গে একমত হয়েছেন নেটিজেনরাও। সহমত পোষণ করে রীতিমতো মন্তব্যের ঝড় তুলেছে এই নায়কের কমেন্টবক্সে। যদিও নেটিজেনদের মন্তব্যের বিপরীতে কোনো প্রতিক্রিয়া জানাননি ওমর সানী।

এর আগে ২৭ সেপ্টেম্বর তামিমকে বিশ্বকাপের দলে না রাখায় নির্বাচকদের কাপুরুষ বলে আখ্যা দেন ওমর সানি। তিনি লিখেছিলেন, আপনারা যারা নির্বাচক আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠত।

অভিনেতা আরও লিখেছেন, “আজকে এমন কী হল, কাপুরুষের মতো ঘোষণা করতে হল যে তামিম ইকবাল বাংলাদেশ দলে নেই। এক সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন।আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকত তাহলে বলতাম আমি পদত্যাগ করলাম। সরি একজন খেলোয়াড় তামিম ইকবাল।

প্রসঙ্গত, নিয়মিত পর্দায় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ওমর সানী। এই অভিনেতা প্রায়ই বিভিন্ন বিষয়ে তার অনুভূতি বা মতামত প্রকাশ করেন। ওমর সানী যে কোনো পরিস্থিতিতে প্রতিবাদ করতে ভোলেননি। এবারও তার ব্যতিক্রম হয়নি। তামিম ইস্যুতে আওয়াজ তুলে তা প্রমাণ করলেন এই তারকা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *