Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বেরিয়ে এলো সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারির প্রকৃত কারণ

বেরিয়ে এলো সেলিব্রেটি ক্রিকেট লিগে মারামারির প্রকৃত কারণ

তারকাদের নিয়ে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা হয়। কিন্তু হঠাৎ করেই খেলার মাঠে দ্বন্দ্বের সৃষ্টি হয়। শুধু তাই নয়, তারকাদের দ্বন্দ্ব মা”রামারিতে রূপ নেয়।

এমনকি তারকাদের লড়াইয়ে আহত হয়েছেন ছয়জন। সম্প্রতি তারকাদের মধ্যকার লড়াইয়ের আসল কারণ জানালেন নির্মাতা শিহাব শাহীন। আহতদের ইতোমধ্যে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

জানা গেছে, মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরার্স ও দীপঙ্কর দীপনের দলের রানার ফাস্টিসের খেলা চলাকালে মাঠে তারকাদের মধ্যে তুমুল সংঘ”র্ষ হয়। ম্যাচ শেষ হওয়ার পর তা বেড়ে যায়। সম্প্রতি তারকাদের মধ্যকার লড়াইয়ের আসল কারণ জানালেন নির্মাতা শিহাব শাহীন।

উত্য”ক্তের ঘটনা থেকেই এই মা”রামারি শুরু হয়েছে বলে জানান তিনি। খেলা চলাকালে যেটা হয় আর কী, একে অন্যকে টিজ করার ঘটনা ঘটে থাকে। ওই ম্যাচেও এমনটাই হয়েছে। একে অন্যকে খোঁচাখুঁচি করছিল। সে কারণে উত্তেজিত হয়ে পড়েন তারা। এরপরই মারামারির ঘটনা ঘটে। তবে অন্যদের সঙ্গে যদি খেলা হতো তবে তারা ঠিকই চুপচাপ বসে থাকত। কিন্তু নিজেরা মধ্যে হওয়াতে খোঁচাখুঁচিটা একটু বেশি হয়েছে।

কে প্রথমে হাত তুলেছেন? এমন প্রশ্নের জবাবে শিহাব শাহীন বলেন, চিৎকার-চ্যাঁচামেচি, ঝগড়াঝাটি হয়েছে। আমিও মাঠে ছিলাম, কিন্তু খুব একটা কিছু দেখতে পারিনি। তাই হাত তোলার ব্যাপারটা কতটা হয়েছে বলতে পারব না।

এ দিকে প্রতিপক্ষ দলের দুই প্লেয়ার মোস্তফা কামাল রাজ ও শরীফুল রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন রানার ফাস্টিসের রাজ রিপা। এমনকি তিনি বলেছিলেন যে তাকে তার ক্যারিয়ার শেষ করার হুমকি দেওয়া হয়েছিল।

এ প্রসঙ্গে প্রযোজক মোস্তফা কামাল রাজ বলেন, “খেলার উত্তেজনার মধ্যে অনেক কিছুই ঘটে। এবং সেখানেই শেষ হয়ে যায়। এটি এমনই একটি ঘটনা। রাজ রিপা আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সত্য নয়।”

নির্মাতা আরও বলেন, কোনো কারণে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা নিজেরাই এর সমাধান করতে চাই। এর বাইরে কিছু বলতে চাই না। আমার বিশ্বাস, সিনিয়র শিল্পী বড় ভাইয়েরা সমস্যার সমাধান করতে পারবেন। ঘটনাটি ইতিমধ্যেই আলোচনা হয়েছে সিনিয়র শিল্পীদের মধ্যে। এ নিয়ে আজ এক টেবিলে বসবেন অধিনায়ক ও আয়োজক কমিটি।

প্রসঙ্গত, মোস্তফা কামাল রাজের গিগাবাইট স্কোরার্স ম্যাচে ছয় ওভারে ১১৯ রান সংগ্রহ করে। অপরদিকে প্রতিপক্ষ দীপঙ্কর দীপনের রানার ফাস্টিস দ্বিতীয় ইনিংসে নির্ধারিত ওভারে ১১২ রান তুলতে সক্ষম হয়। গিগাবাইট স্কোরার্স ম্যাচ জিতেছে ৭ রানে। এরপরই শুরু হয় তারকাদের লড়াই।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *