Friday , September 20 2024
Breaking News
Home / National / কাঠগড়ায় বিচারকের উদ্দেশে জামায়াত নেতার বক্তব্য ভাইরাল

কাঠগড়ায় বিচারকের উদ্দেশে জামায়াত নেতার বক্তব্য ভাইরাল

জামায়াত নেতা শাহজাহান চৌধুরীর কাঠগড়ায় বিচারকের উদ্দেশে দেওয়া বক্তব্য ভাইরাল হয়েছে। তিনি চট্টগ্রাম-১৪ আসন থেকে দুইবারের সংসদ সদস্য ছিলেন।

কাঠগড়ায় দেওয়া ভাষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে।

ওই ভিডিওতে দেখা যায়, শাহজাহান বিচারককে উদ্দেশ্য করে বলছেন, একজন নির্যাতিত মামলাকারী হিসেবে আপনি (বিচারক) আমাকে অনুমতি দিলে আমি কিছু বলতে চাই।

পরে বিচারক অনুমতি দিলে শাহজাহান চৌধুরী কথা শুরু করেন। তিনি বললেন, মাননীয় আদালত , আপনার চেয়ারটি খুবই পবিত্র। আপনার চেয়ারের মর্যাদা আল্লাহর আরশে আজিমের পরে।

আল্লাহ তায়ালা যেমন কাবা শরীফের উপর রহমত নাযিল করেন, তেমনি আপনার চেয়ারেও রহমত নাযিল করেন। যতক্ষণ আপনি মামলাকারীদের কথা শুনবেন এবং ন্যায়বিচার করবেন ততক্ষণ আপনার চেয়ারে আল্লাহর রহমত অবতীর্ণ হবে।

বিচারককে উদ্দেশ্য করে জামায়াত নেতা বলেন, আপনি এই পবিত্র চেয়ারে বসে আছেন, আমি একজন নির্যাতিত ও কারারুদ্ধ ব্যক্তি। ২৯ মাস জেলে। ২০২১ সালের রমজান মাসে আমি বিনা পরোয়ানায় গ্রেপ্তার হয়েছিলাম।

ইয়োর অনারস, আমাকে ১৯ মাস ধরে মৃত্যুদণ্ডের আওতায় রাখা হয়েছে। আমার বাড়ি সাতকানিয়া, হাটহাজারীতে মামলা হয়েছে। পরে হাইকোর্ট আমাকে জামিন দেন। জামিন পেয়ে জেল থেকে বের হয়ে আবারও মামলা দিয়ে গ্রেফতার হন।

মাননীয় আদালত, আমি যে ২০ মাস কন্ডেন্ড সেলে কাটিয়েছি তা কখনই সংবিধান সমর্থন করে না। আমি দুইবারের সংসদ সদস্য। আমি তিনবার প্যানেল স্পিকার নির্বাচিত হয়েছি।
আমি আপনাকে অনুরোধ করতে চাই- সুপ্রিম কোর্টের আদেশ পুলিশ বিভাগের চেয়ে বড়। এটাই প্রমাণ করতে হবে।

মাওলানা আবুল কালাম আজাদ ছিলেন ভারতীয় কংগ্রেসের নেতা। সে গ্রেপ্তার হলো. পরে, জেল থেকে বের হওয়ার সময় তাকে আবার গ্রেপ্তার করা হলে, দিল্লির মাননীয় সুপ্রিম কোর্ট গ্রেপ্তারি বাতিল করে এবং এক ঘন্টার মধ্যে জামিন দেয়। আমার বিশ্বাস আপনিও (বিচারক) এমন নজির স্থাপন করবেন।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *