Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / খেলতে গিয়ে মার খেয়ে অঝোরে কাঁদলেন নায়িকা

খেলতে গিয়ে মার খেয়ে অঝোরে কাঁদলেন নায়িকা

রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শোবিজ তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছে ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। এই লিগে দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারি হয়।

শুক্রবার রাতে গ্রুপ পর্বের ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে এ ঘটনা ঘটে।

এদিকে, মাঠে দুই দলের সতীর্থদের খেলা চলাকালীন উত্তেজনা বিরাজ করছে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হয়।

তবে ম্যাচ শেষে রাত সাড়ে এগারোটার পর আবারো উত্তেজিত হয়ে ওঠে দুই দলের সতীর্থরা, যা একবার হাতাহাতিতে পরিণত হয়।

প্রযোজক মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজের ওপর হাত তুলেছেন অভিনেত্রী রাজ রিপার। এর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন তিনি।

রাজ রিপা কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের বলেন, ‘আমরা দুপুর ১২টার মধ্যে রওনা দিয়েছি। ১২ :৩০ এ খেলুন। খেলাটি 3 ঘন্টা অবরুদ্ধ করা হয়েছে। রায়হান রাফি আমাদের খেলা ধরে রেখেছে।

কারণ আমাদের ভালো খেলোয়াড়, তারা মাঠে নামতে দেবে না। ম্যানেজমেন্ট শুনছে রায়হান রাফির কথা। ম্যানেজমেন্টের দেওয়া সিদ্ধান্ত অনুযায়ী আমরা খেলোয়াড়দের মাঠে নামিয়েছি।

এই নায়িকা আরও বলেন, ‘এই রাউন্ডে আমাদের খেলোয়াড় বাদ পড়েছে। যে ভালো খেলে তাকে হতাশ করে না। ব্যবস্থাপনা বলছে, তারা অপরিচিত, তারা অপরিচিত। তাহলে আগের বার বাদ কেন? আমরা একটি ব্যবস্থাপনা সিদ্ধান্ত নিয়েছি, তাই না?

তিনি আরও বলেন, ‘এখন যে ম্যাচটি জিতেছে… আপনি তা সরাসরি দেখতে পাবেন। কারণ ম্যানেজমেন্ট হচ্ছে চোর চামচামি, চোর হলো মোস্তফা কামাল, রায়হান রাফি। ওরা আমাদের ক্যারিয়ার নষ্ট করবে, কিন্তু পারবে না। রাজ রিপার ক্যারিয়ার নষ্ট করবে, পারে না। অনেক কষ্টে এই জায়গায় এসেছি।
আপনি আঘাত পেয়েছেন কি না জানতে চাইলে অভিনেত্রী বলেন, ‘অফকোর্স’।

এদিকে আহত খেলোয়াড়দের রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তারা হলেন শিশির সরদার, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *