Thursday , September 19 2024
Breaking News
Home / National / এবার বিএনপি ইস্যুতে কথা বলতে গিয়ে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিলেন আইনমন্ত্রী

এবার বিএনপি ইস্যুতে কথা বলতে গিয়ে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিলেন আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কেউ যদি বিএনপি-জামায়াতের কোনো পরিকল্পনার কথা বলতে পারেন তাহলে আমি রাজনীতি ছেড়ে দেব।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আনিসুল হক বলেন, বিএনপি-জামায়াত-সুশীল সমাজ সবাই বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। বঙ্গবন্ধু কন্যা বাংলার মানুষকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং যে স্বপ্ন দেখিয়েছিলেন তা পূরণ করেছেন। তিনি বলেন, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, কর্ণফুলী নদীর ওপর সেতু, তিনি আশারণ্য প্রকল্পের কথা বলেছেন- এগুলো আমাদের চিন্তার বাইরে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তিনি বলেন, বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না। সেটা তিনি দেখিয়েছেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত বলেছে আওয়ামী লীগ ক্ষমতায় এলে মসজিদে উলুধ্বনি হবে। কিন্তু তারা একটি মসজিদকে সুন্দর করতে পারেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করেছেন। বিএনপি-জামায়াত কখনো বাংলাদেশের সম্মান বয়ে আনেনি।

আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। বিশ্বে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছে। দেশকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি বাংলাদেশকে, বাংলাদেশের মানুষকে নিজের পায়ে দাঁড়াতে শিখিয়েছেন।

মন্ত্রী বলেন, তিনি কখনো বিএনপি-জামায়াতের মুখ থেকে এমন পরিকল্পনা শুনেছেন যে- আমরা এমন পরিকল্পনা নিয়েছি, কিছুদিনের মধ্যে আমরা স্বল্পোন্নত দেশ, মধ্যম আয়ের দেশ বা উন্নত দেশ হব; বিএনপি-জামায়াতের এমন পরিকল্পনার কথা কেউ বলতে পারলে রাজনীতি ছেড়ে দেব। তারা পঞ্চবার্ষিক পরিকল্পনা নিয়েছে। তারপর তারা তাও ছেড়ে দিল।

তিনি আরও বলেন, আপনারা সবাই জানেন তাদের আমলে বাংলাদেশ বিশ্বে গরিব দেশ ও তলাবিহীন ঝুড়ি হিসেবে পরিচিত ছিল। যতই ঢালুন না কেন, ভরবে না। বাংলাদেশের বাজেট ছিল প্যারিসে তারা কত টাকা ভিক্ষা করবে তার উপর ভিত্তি করে। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিজ টাকায় দেশের বাজেট দিচ্ছেন।

কসবা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কসবা পৌর মেয়র সফিকুল ইসলামের তত্ত্বাবধানে ও সাধারণ সম্পাদক রুস্তম খান মো. গোলাম হাক্কানীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল কাওছার ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিমুল এহসান খান, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল আজিজ, কসবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন ভূইয়া, মোঃ যুবরাজ মিয়া, কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান স্বপন, কসবা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো. শহিদুল্লাহ, কসবা প্রেসক্লাবের সভাপতি মো. সোলেমান খান, কসবা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন প্রমুখ।

সাইদুর রহমান মানিক, কসবা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান, কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিলন মিয়া ও অ্যাডভোকেট আবদুল্লাহ।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *