Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার ত্বকের যত্নে বেশ কিছু পরামর্শ দিলেন দীপিকা

এবার ত্বকের যত্নে বেশ কিছু পরামর্শ দিলেন দীপিকা

তারকা ব্যক্তিরা নিজেদের সুদর্শন এবং দর্শক মাঝে আকর্ষনীয় করে তুলতে শারীরিকা এবং নানাবিদ রুপচর্চা করে থাকে। এক্ষেত্রে তাদের রুপে সৌন্দর্যতা জাতে কৌতূহলী ভক্ত অনুরাগীরা। এরই সুবাধে প্রায় সময় তারকা ব্যক্টিদের নানা বিষয় প্রকাশ্যে উঠে আসে। সম্প্রতি ত্বকের যত্নে বেশ কিছু পরামর্শ দিলেন দীপিকা।

ত্বকের যত্ন নেওয়া অত্যন্ত প্রয়োজনীয়। শুধু বাইরে থেকে নানা ধরনের ক্রিম-প্যাক-বাটা লাগিয়েই নয়, ত্বককে ভিতর থেকে উজ্জ্বল ও সতেজ করাটাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। ব্যস্ততাপূর্ণ জীবনে কীভাবে ত্বকের যত্ন নেবেন সে বিষয়ে পরামর্শ দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। একটি সাক্ষাৎকারে দীপিকা মেকআপ না লাগিয়ে বরং ত্বকের ভেতরের ঔজ্জ্বল্য ফুটিয়ে তোলার ওপরই বেশি জোর দিয়েছেন। তিনি জানিয়েছেন, ডায়েটে ফল ও তাজা শাক-সবজির পাশাপাশি নিয়মিত ফেসিয়াল ও ফেস ক্লিন-আপ করান তিনি। একইসঙ্গে প্রচুর পরিমাণে পানি পান করেন ও পর্যাপ্ত ঘুম দেন।

বার বার পানি পান করলে শরীরের মেটাবোলিজমের হার ঠিক থাকে। পাশাপাশি শরীর থেকে টক্সিন বেরিয়ে যায়। শরীর যত বেশি হাইড্রেট থাকবে ততই ত্বক হয়ে উঠবে স্বাস্থ্যকর। অন্য এক সাক্ষাৎকারে দীপিকা জানান, শুটিং থেকে যত রাতেই বাড়ি ফিরুন না কেন, ঘুমাতে যাওয়ার আগে মেকআপ না তুলে তিনি শুয়ে পড়েন না। মেকআপ তোলার পাশাপাশি ত্বককে আর্দ্র রাখার জন্য দরকার ময়শ্চারাইজার। ঘুমাতে যাওয়ার আগে ফেস ওয়াশ দিয়ে মুখ পরিষ্কার করে নাইট ক্রিম ব্যবহার করা প্রয়োজন। এই অভ্যাস যদি না করেন, তাহলে নিজের ত্বকের সঙ্গে অবিচার করা হয়।

দীপিকা পাড়ুকোন বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। এমনকি সর্বচ্চো পারিশ্রমিক গ্রহীতা অভিনেত্রীদের মধ্যেও রয়েছেনজ তিনি। তিনি দীর্ঘ সময় ধরে এই ইন্ডাষ্ট্রির সঙ্গে কাজ করছেন। এবং আওভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। বিশ্ব জুড়েই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *