Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / খারাপ সাইটে জনপ্রিয় অভিনেত্রীর গোপন ছবি ফাঁস, আলোচনা তুঙ্গে

খারাপ সাইটে জনপ্রিয় অভিনেত্রীর গোপন ছবি ফাঁস, আলোচনা তুঙ্গে

সমসাময়িক নায়িকারা যখন বাণিজ্যিক সিনেমায় ব্যস্ত, তখন ভিন্ন পথ বেছে নিয়েছেন শ্রীদেবী ও বনি কাপুরকন্যা জাহ্নবী কাপুর। তার কর্মজীবনের শুরু থেকে, গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল, রুহি, গুড লাক জেরির মতো বেশ কয়েকটি নারীকেন্দ্রিক চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে। আর সে কারণেই সিনেমায় তার সম্ভাবনা দেখছেন বি-টাউনের প্রযোজক-পরিচালকরা। এদিকে একটা অপ্রত্যাশিত খবর শোনা গেল। জনপ্রিয় এক ‘প”র্নো’গ্রা”ফি সাইটে ছবি ফাঁস হয়ে গেছে জাহ্নবীর।

মাত্র ১০ বছর বয়সে ওঠা জাহ্নবীর একটি ছবি ফাঁস করে দেওয়া হয় জনপ্রিয় একটি প্রাপ্তবয়স্কদের ছবির সাইটে।তবে অভিনেত্রী জানান, ছবিটি তার হলেও তাতে কারসাজি করা হয়েছে। সেই ছবির জন্য তাকে নানা সমস্যার মুখে পড়তে হয়েছে।

এ প্রসঙ্গে জাহ্নবী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে আছি। সেটা নতুন কিছু নয়। ফটোগ্রাফাররা আমার ও আমার বোনকে দেখলেই তাদের ছবি তুলতে ছুটে যেত। সেভাবেই এমন ছবি ছড়িয়ে পড়ে। আমি তখন চতুর্থ শ্রেণীতে পড়ি। স্কুলে কম্পিউটার ক্লাসে প্রবেশের সাথে সাথে আমার সহপাঠীরা স্ক্রিনে আমার ছবি দেখে হাসতে শুরু করে। গায়ে এত লোম কেন? এ নিয়ে হাসি মজা করে। সবাই আমাকে অন্যভাবে দেখতে লাগলো।

তিনি আরও বলেন, লোকে এই মর্ফ করা ছবিগুলিকে সত্যি ভাবত। এটা আমাকে আরও চিন্তিত করে তোলে। কিন্তু জাহ্নবী সেই চিন্তার জাল থেকে বেরিয়ে এসেছেন। বলিউডে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। সর্বশেষ খবর অনুযায়ী, ছুটি কাটাতে প্যারিসে গেছেন এই তারকা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *