Friday , September 20 2024
Breaking News
Home / Sports / তামিম ইস্যুতে এবার ভিন্ন সুর তুলে মুখ খুললেন আশরাফুল

তামিম ইস্যুতে এবার ভিন্ন সুর তুলে মুখ খুললেন আশরাফুল

বিশ্বকাপ দলে না থাকা এবং ফেসবুকে ভিডিও বার্তা দেওয়া এসব কিছু মিলিয়ে বর্তমানে দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত নাম তামিম ইকবাল।

শুধু তাই নয়, তামিম ইস্যু হয়ে উঠেছে ‘টক অব দ্য কান্ট্রি’। এ নিয়ে সব মহলে চলছে নানা আলোচনা-সমালোচনা। এবার তামিম ইস্যু নিয়ে কথা বললেন সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

সাবেক এই ক্রিকেটার বলেন, তামিম এভাবে মিডিয়ার সঙ্গে কথা না বললে ব্যাপারটা অন্যরকম হতো। এই বাঁহাতি ওপেনার নিজেই বিভ্রান্তি তৈরি করছেন বলেও মন্তব্য করেন আশরাফুল।

আশরাফুল বলেন, বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টের জন্য পুরোপুরি ফিট না হলে কোনো ক্রিকেটারকে দলে রাখতে চায় না টিম ম্যানেজমেন্ট।

২০১১ এবং ২০১৯ বিশ্বকাপের কথা উল্লেখ করে আশরাফুল বলেন, “শুরু থেকেই মিডিয়ায় দেখলাম তামিম পুরোপুরি ফিট নয়। এক ম্যাচ খেলেই বিশ্রামে চলে গেছেন। বিশ্বকাপেও সবগুলো ম্যাচ পাবে কিনা নিশ্চিত না। অতীতেও আমরা দেখেছি মাশরাফিকে ২০১১ বিশ্বকাপে এভাবে নেওয়া হয়নি। ২০১৯ বিশ্বকাপে তাসকিনকেও নেওয়া হয়নি।

তামিম যেখানেই গেছেন সেখানেই বিভ্রান্তি তৈরি করছেন বলে মন্তব্য করেন আশরাফুল।

টাইগারদের সাবেক এই অধিনায়ক বলেন, তামিমের জায়গায় যারা সুযোগ পেয়েছেন তারা একেবারেই পারফর্মেন্স ভালো নয়। টিম ম্যানেজমেন্ট হয়তো ভেবেছিল যে সব ম্যাচে যারা ১০০% ফিট তাদের বিবেচনা করা হবে।

About bisso Jit

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *