Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রকাশ্যে জয়ার ওপর দুর্বৃত্তদের হামলা, চিকিৎসক বললেন মারা গেছেন

প্রকাশ্যে জয়ার ওপর দুর্বৃত্তদের হামলা, চিকিৎসক বললেন মারা গেছেন

দিনাজপুরে দুর্বৃত্তদের ধারালো ‘অ’স্ত্রে’র’ ‘আ’ঘাতে’ জয়া বর্মণ (৩০) নামে এক নারী শ্রমিক নি’হ’ত’ হয়েছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নগরীর কালুরমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়া বর্মণ দিনাজপুর শহরের ফকিরপাড়া এলাকার স্বপন রায়ের স্ত্রী। দিনাজপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় হোটেল সৌদিয়া নামের একটি খাবার হোটেলে শ্রমিকের কাজ করতেন। জয়া ও স্বপন দম্পতির আসল ঠিকানা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বান্দাঙ্গা গ্রাম। স্বপনে আবেদীন ট্রাক্টরের শোরুমে নৈশ প্রহরী এবং জয়া হোটেলে শ্রমিক হিসেবে কাজ করেন। তারা নগরীর ফকিরপাড়া এলাকায় ভাড়ায় থাকতেন।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় কাজ শেষে হোটেল থেকে একটু দূরে কালুর মোড় চৌরাস্তা এলাকা থেকে ফকিরপাড়া যাচ্ছিলেন জয়া। এ সময় দুর্বৃত্তরা প্রকাশ্যে তাকে ধারালো ‘অ’স্ত্র’ দি’য়ে কু’পি’য়ে ‘জ’খ’ম করে। স্থানীয়রা ছু’টে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাকে রক্তাক্ত অবস্থায় দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ‘মৃ’ত ঘোষণা করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। কে বা কারা এ ‘হ”’ত্যা”কা’ণ্ড’ ঘটিয়েছে তা খ’তিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। নিহতের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মামলার প্রস্তুতি নিচ্ছেন নিহতের স্বামী স্বপন রায়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *