Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বিএনপি আর একবার ক্ষমতায় যেতে পারে কি না দেখা যাক: প্রধানমন্ত্রী

বিএনপি আর একবার ক্ষমতায় যেতে পারে কি না দেখা যাক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রে বসবাসরত আওয়ামী লীগের নেতাকর্মীদের সেখানকার নির্বাচিত প্রতিনিধি, সিনেটর ও কংগ্রেসম্যানদের সঙ্গে যোগাযোগ বাড়াতে বলেছেন। তিনি বলেন, টাকা দিয়ে বিএনপি তাদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলছে; আপনারা নৈতিকতার সাথে সম্পর্ক গড়ে তুলুন।

স্থানীয় সময় বুধবার (২৭ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় ভাষণ দেন।

তিনি বললেন, ‘আপনাদের কাছে আমার একটা অনুরোধ, আপনারা যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় থাকেন; নির্বাচিত প্রতিনিধি আছে, সিনেটর আছে, কংগ্রেসম্যান আছে; আপনারা তাদের সাথে যোগাযোগ বাড়ান; বাংলাদেশ ও আওয়ামী লীগ সম্পর্কে ইতিবাচক তথ্য তুলে ধরুন।

প্রধানমন্ত্রী বলেন, “বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে এত টাকা আয় করেছে, দুহাত ভরে আয় করেছে। এই টাকা দিয়ে তারা এখন বিদেশিদের কিনছে। বিদেশি নীতিনির্ধারকদের সঙ্গে টাকা দিয়ে নয়, নীতি-নৈতিকতার সাথে সম্পর্ক গড়ে তুলুন।”

আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবে না- শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়া সংসদে হু/মকি দিয়েছেন যে আরও ১৫ আগস্ট হবে।শেখ হাসিনা আর প্রধানমন্ত্রী থাকবেন না- এমন কথাও বলেছেন খালেদা জিয়া। আওয়ামী লীগ আর কখনো ক্ষমতায় আসতে পারবে না। এখন বিএনপি আর একবার ক্ষমতায় যেতে পারে কি না দেখা যাক….।’

এরপর উপস্থিত নেতাকর্মীরা খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ‘গো টু পাকিস্তান’ স্লোগান দিতে থাকেন। এ সময় প্রধানমন্ত্রী রসিকতা করে বলেন, পাকিস্তানও তাকে নেবে না।

শেখ হাসিনা বলেন, ‘বিএনপি এখন মিছিল করছে, মিটিং করছে। আমরা তাদের বাধা দিচ্ছি না। ক্ষমতায় থেকে তারা অনেক টাকা কামিয়েছে, কিছু তো শেষ করতে হবে। এখন টাকা দিয়ে লোক ভাড়া করে মিছিল করছে। আমরা বলেছি, আপনারা করেন। এতে মানুষ কিছু টাকা পাক।

তিনি বলেন, মানুষ হ/ত্যা, মানুষ পুড়িয়ে মা/রা রাজনীতি হতে পারে না।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *