Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ানের নিষিদ্ধ দ্রব্যের কাণ্ড টেনে নিজের সন্তানদের তুলনা করলেন সোনাক্ষির বাবা শত্রুঘ্ন সিনহা

আরিয়ানের নিষিদ্ধ দ্রব্যের কাণ্ড টেনে নিজের সন্তানদের তুলনা করলেন সোনাক্ষির বাবা শত্রুঘ্ন সিনহা

নিষিদ্ধ দ্রব্যের কান্ডে অভিযুক্ত হয়ে ২৮ দিন কা’রাগারে থাকার পর গতকাল (শনিবার) অর্থাৎ ৩০ অক্টোবর সকালের দিকে বাড়িতে ফেরেন শাহরুখের ছেলে আরিয়ান খান। তবে তার গ্রে’প্তার হওয়ার বিষয়টি নিয়ে বিশিষ্ট জন থেকে শুরু করে সাধারন মানুষ পর্যন্ত প্রশ্ন তুলেছেন। এবার আরিয়ানের বিরুদ্ধে অভিযোগ আনার পর তাকে কা’রাগারে রাখার বিষয় নিয়ে খোলামেলা কথা বললেন বলিউডের এক সময়কার জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহা। শুধু আরিয়ান নয় তিনি তার নিজের সন্তানদের বিষয়ে মুখ খুললেন।

শত্রুঘ্ন সিনহা মনে করেন, কোনো কিছু থেকে মনোযোগ বা নজর অন্য দিকে নেওয়ার কৌশল হিসেবে আরিয়ানকে গ্রেপ্তার করা হয়েছে। নইলে শাহরুখকে কোনো কিছু করার জন্য বাধ্য করতে এই ধরনের কারসাজি করা হয়েছে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের অপরাধ ক্ষমা করার কোনো সুযোগ আইনগতভাবে কোথাও নেই এটা যেমন ঠিক তেমনি, তাকে কোনো কিছু ঢাকতে টার্গেট করাটা ঠিক হবে না।

নিজের ছেলেমেয়ের প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি। কারণ আমার দুই ছেলে লাভ ও কুশ এবং মেয়ে সোনাক্ষীর বিষয়ে জোর গলায় বলতে পারি যে, ওদের এত সুন্দর করে আমরা বড় করেছি, ওদের এমন কোনো বাজে অভ্যাস তৈরি হয়নি। ওদের নিয়ে কখনও এমন কোনো কথা শুনিনি, দেখিনি। এমনকি এ ধরনের কোনো পরিস্থিতিতে ওদের কখনও পাইনি। ওরা আসলে এমন কোনো কাজ করেই না।’

এই অভিনেতা আরও বলেন, ‘ছেলেমেয়েরা একা হয়ে যাচ্ছে কি না, সে বিষয়ে বাবা-মায়েদের খেয়াল রাখা উচিত। একইসঙ্গে তারা খারাপ কারও সঙ্গে মিশছে কি না বা খারাপ কিছু শিখছে কি না, সেসব বিষয়েও নজর রাখতে হবে। প্রত্যেক বাবা-মায়ের উচিত, দিনে অন্তত একবার সন্তানদের সঙ্গে খাবার খাওয়া। বিষয়টা চ্যালেঞ্জিং হোক আর না হোক, সময় তাদের দিতেই হবে।’

প্রসঙ্গত, শাহরুখ পূত্র আরিয়ান খান তার বাড়ি ‘জান্নাত’ এ ফেরার সাথে সাথে শাহরুখের বাসভবনে সৃষ্টি হয় উৎসবের আমেজ। ঝিকিমিকি আলোতে আলোকিত হয়ে উঠে ‘মান্নাত’, এটা যেন দীপাবলীর আগেই চলে এসেছে আরেক দীপাবলি। তবে ছেলে ফিরে আসার পরও তাকে নিয়ে চিন্তিত শাহরুখ ও গৌরী দম্পতি। কারণ, গত এক মাস ব’ন্দীদশায় থাকাকালীন আরিয়ানের মানসিক অবস্থায় যে প্রভাব পড়েছে, সে বাড়িতে ফিরে গেলেও সেই দূ:সময় ভুলে যাওয়া কঠিন। আর সেকারনেই সচেতন অভিভাবকদের মতো তারা সিদ্ধান্ত নিয়েছেন আরিয়ানের জন্য একজন নামকরা মনোরোগ বিশেষজ্ঞের আলোচনা করবেন।
খবর এনডিটিভির।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *